নেছারাবাদে মে দিবসে শ্রমিক সংগঠনের পৃথক পৃথক র‌্যালী

নিজস্ব প্রতিবেদক
মোঃ হাবিবুল্লাহ মিঠূ, উপজেলা প্রতিনিধি নেছারবাদ- পিরোজপুর
প্রকাশিত: রবিবার ১লা মে ২০২২ ০৬:০২ অপরাহ্ন
নেছারাবাদে মে দিবসে শ্রমিক সংগঠনের পৃথক পৃথক র‌্যালী

র‌্যালী ,বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে নেছারাবাদে পৃথক পৃথকভাবে মে দিবস পালন করেছে বিভিন্ন শ্রমিক সংগঠন। দিবসটি উপলক্ষে সকালে উপজেলা চত্ত্বর এলাকা থেকে বর্ণাঢ্য র‌্যালী বের করে ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ(ইনসাব)। 


র্যালীতে অতিথি হিসেনে অংশ নেন স্বরূপকাঠি পৌর মেয়র গোলাম কবির, উপজেলা কৃষকলীগের সভাপতি শশাঙ্ক রঞ্জন সমদ্দার। র্যালীটি উপজেলার প্রধান সড়গুলো প্রদক্ষিন করে উপজেলা রোডে সংগঠন কার্যালয়ে মিলিত হয়ে আলোসভায় মিলিত হন। সংগঠনের বক্তব্য রাখেন, সভাপতি মো: নজরুল ইসলাম, সম্পাদক ছিদ্দিক হোসেন সহ অন্যন্যে নেতা-কর্মীরা।


একইভাবে নেছারাবাদ থানা মোড় থেকে স্বরূপকাঠি রিক্সা শ্রমিক ইউনিয়ন এর ব্যানারে আর একটি র্যালী বের হয়। র্যালীতে নেতৃত্ব দেন সংগঠনের সভাপতি গোলাম মোস্তফা ও সম্পাদক আব্দুস সালাম। তারাও শহরের প্রধান সড়গুলো প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হন।


পরপরই সমাজ সেবক মো: মহিবুল্লার নেতৃত্বে  নেছারাবাদ উপজেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন এর ব্যানারে অপর একটি বর্নাঢ্য র্যালী বের হয়। তারাও একইভাবে স্বরূপকাঠি পৌর শহরের প্রধান কয়েকটি সড়ক প্রদক্ষিন করে আলোচনা সভায় মিলিত হন।