নেছারাবাদ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
মোঃ হাবিবুল্লাহ মিঠূ, উপজেলা প্রতিনিধি নেছারবাদ- পিরোজপুর
প্রকাশিত: সোমবার ২৩শে মে ২০২২ ০৫:০৩ অপরাহ্ন
নেছারাবাদ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নেছারাবাদ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে নেছারাবাদ উপজেলা অডিটরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড: আফজাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন পিরোজপুর -১ আসনের সাবেক সংসদ সদস্য ও পিরোজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি এ,কে,এম,এ আউয়াল।


জেলা আওয়ামীলীগের সম্পাদক এম,এ হাকিম হালদার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো: শাহ আলম, যুগ্ন সাধারন সম্পাদক এ্যাড: কানাই লাল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হাসান গাজী, জেলা আওয়ামীলীগের সদস্য সাজ্জাদ সাকিব বাদশা, স্বরূপকাঠি পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সদস্য গোলাম কবির,সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এস,এম মুইদুল ইসলাম,নেছারাবাদ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ,সম্পাদক এস,এম ফুয়াদ সহ জেলা উপজেলার ভিবিন্ন নেতৃবৃন্দ।


সভায় বক্তারা উপজেলা আওয়ামীলীগের মেয়াদ উত্তীর্ণ কমিটিকে বিলুপ্তি ঘোষনা করে অতি দ্রুত একটি সফল কার্যকারি কমিটি দেওয়ার জোড়ালো দাবী জানান।প্রসংগত, নেছারাবাদ উপজেলা আওয়ামীলীগের কমিটির মেয়াদ শেষ হয় ২০০০ সালে। এর পর দীর্ঘ ২২ বছর মেয়াদোউত্তীর্ণ কমিটি চলছে উপজেলা শাখার এ দলটি।