টাঙ্গাইলে পঞ্চম শ্রেণির ছাত্রের রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
মির্জা শহিদুজ্জামান দুলাল, জেলা প্রতিনিধি, টাঙ্গাইল:
প্রকাশিত: মঙ্গলবার ২১শে জুন ২০২২ ০৭:৪৬ অপরাহ্ন
টাঙ্গাইলে পঞ্চম শ্রেণির ছাত্রের রহস্যজনক মৃত্যু

টাঙ্গাইল শহরের ‘সৃষ্টি একাডেমিক স্কুলের আবাসিক ভবন থেকে শিহাব মিয়া নামের পঞ্চম শ্রেণির এক ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২০ জুন) সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান দায়িত্বরত শিক্ষকরা।

নিহত স্কুল ছাত্র শিহাব মিয়া সখীপুর উপজেলার বেড়বাড়ি গ্রামের প্রবাসী ইলিয়াস হোসেনের ছেলে। 


তার পরিবারের অভিযোগ, এটি রহস্যজনক মৃত্যু। দোষীদের শাস্তির দাবি করেছেন পরিবারের সদস্যরা। 


শিহাবের ফুপাতো ভাই আল আমিন সিকদার জানান, গত জানুয়ারিতে শিহাবকে সৃষ্টি স্কুলের আবাসিকে ভর্তি করা হয়। নিয়মিত ভালোভাবেই পড়াশোনা করতেছিল শিহাব। সোমবার বিকালে হঠাৎ সৃষ্টি স্কুল থেকে ফোন দিয়ে বলা হয় শিহাব অসুস্থ আপনারা তাড়াতাড়ি আসেন, পরবর্তীতে ওই নাম্বারে ফোন দিয়ে শিহাবের অসুস্থতার ব্যাপারে জিজ্ঞেস করলে স্কুল কর্তৃপক্ষ থেকে বলা হয় দুর্ঘটনায় আহত হয়েছে, তাড়াহুড়ো করে সৃষ্টি স্কুল ভবনের কাছে গেলে সেখানে ঢুকতে না দিয়ে তারা বলে হাসপাতালে যাওয়ার জন্য। শিহাব যেখানে থাকতো আমাদের সেখানে যেতে দেওয়া হয়নি। শিহাব আত্মহত্যা করার মতো ছেলে না। আমরা মনে করছি এটি একটি হত্যাকান্ড। 


সৃষ্টি একাডেমিক স্কুলের ভাইস প্রিন্সিপাল আনোয়ার হোসেন বলেন, বিষয়টি পুরোপুরি জানিনা, শুনেছি শিহাব বাথরুমের ঝর্ণার সঙ্গে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছে।


টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুহাম্মদ সরোয়ার হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত চলমান রয়েছে। ময়না তদন্তের প্রতিবেদনের পর মূল ঘটনা জানা যাবে।