বরিশালে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৩শে জুন ২০২২ ০৭:৩৭ অপরাহ্ন
বরিশালে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সারাদেশের ন্যায় বরিশালেও নানা আয়োজনে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের সহযোগী সংগঠন। 


এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০টায় নগরীর সদর রোডের সোহেল চত্ত্বরের দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রথমে ফুল দেয় জেলা আওয়ামী লীগ। 


সংগঠনের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুসের নেতৃত্বে ফুলের শ্রদ্ধা নিবেদন করে জেলা আওয়ামী লীগ। পরে সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাদিক আবদুল্লাহ’র নেতৃত্বে নগর পরিষদ ফুলের শ্রদ্ধা নিবেদন করেন। 


শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন, মহানগর আ’লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম, গাজী নঈমুল হোসেন লিটু, সাইদুর রহমান রিন্টু, ইঞ্জিনিয়ার হেমায়েত উদ্দিন খান, জেবুন্নেসা আফরোজ, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মাহুমদ বাবু, অ্যাডভোকেট গোলাম সরোয়ার রাজিব। 


এরপর যথাক্রমে মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন। এর আগে সকাল ৬টায় দলীয় কার্যালয়ের সামনে সাংগঠনিক ও জাতীয় পতাকা উত্তোলন করেন তারা। 


এদিকে ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকেলে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করে জেলা ও মহানগর আওয়ামী লীগ। প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানমালা সুষ্ঠু এবং নির্বিঘœ করতে পুলিশ মোতায়েন ছিল সেখানে।