মোবাইলের অভিমানে এসএসসি পরিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৮ই আগস্ট ২০২২ ০৬:২০ অপরাহ্ন
মোবাইলের অভিমানে এসএসসি পরিক্ষার্থীর আত্মহত্যা

সিরাজগঞ্জের বেলকুচি ও এনায়েতপুর থেকে এসএসসি পরিক্ষার্থীসহ দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকালে জেলার বেলকুচি উপজেলার ভাঙাবাড়ি ইউনিয়নের শেন ভাঙাবাড়ি ও এনায়েতপুর থানার দৌলতপুর ইউনিয়নের ভাঙাবাড়ি দক্ষিণপাড়া থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।


নিহতরা হলেন- বেলকুচি উপজেলার ভাঙাবাড়ি ইউনিয়নের শেন ভাঙাবাড়ি গ্রামের আমিরুল ইসলামের ছেলে এসএসসি পরিক্ষার্থী মাহফুজুর রহমান (১৫) ও এনায়েতপুর থানার বারুপুর কবরস্থান এলাকার বেলাল হোসেনের ছেলে মালয়েশিয়া প্রবাসী সাইদুল ইসলাম (৩২)।


এনায়েতপুর থানার অফিসার ইনচার্জ মো. আনিছুর রহমান বলেন, দেড় মাস আগে মালয়েশিয়া থেকে দেশে ফেরেন সাইদুল। দেশে ফেরার পর থেকে সে শ্বশুর বাড়িতেই বসবাস করছিলেন। বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে আমগাছে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করেছে।


ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এই ঘটনা ঘটতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


অপরদিকে বেলকুচি থানার অফিসার ইনচার্জ তাজমিলুর রহমান বলেন, কিছুদিন পূর্বে মাহফুজুর রহমানকে মোটরসাইকেল কিনে দেয় তার বাবা। এরপর থেকেই সে স্মার্টফোনের জন্য বাবাকে চাপ সৃষ্টি করে আসছিল। মোবাইল কিনে না দেওয়ায় বুধবার দিবাগত রাতে সে রশিতে ঝুলে আত্মহত্যা করে।


দুটি ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মরদেহ দুটি সিরাজগঞ্জের ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।