নেত্রকোনায় চেয়ারম্যান পদে ৩ জন, সদস্য পদে ৬০ মনোনয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৫ই সেপ্টেম্বর ২০২২ ০৭:১৮ অপরাহ্ন
নেত্রকোনায় চেয়ারম্যান পদে ৩ জন, সদস্য পদে ৬০ মনোনয়নপত্র দাখিল

বিপুল উৎসাহ্ উদ্দীপনার মধ্য দিয়ে জেলা পরিষদ নির্বাচনে নেত্রকোনায় চেয়ারম্যান পদে ৩ জন ও সদস্য পদে ৬০ জন প্রার্থীমনোনয়ন পত্র দাখিল করেছেন। 


    আওয়ামীলীগ মনোনীত দলীয় প্রার্থী আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য, ৭৫’ এর প্রতিরোধ যোদ্ধা, অ্যাডভোকেট অসীত সরকার সজল বৃহস্পতিবার দুপুরে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে রিটার্নিং অফিসার জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের কাছে মনোনয়নপত্র দাখিল করেন। পরে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী কেন্দ্রীয় জাতীয় পার্টির কার্যকরি কমিটির সদস্য. জেলা জাতীয় কৃষক পার্টির আহবায়ক, জেলা পরিষদের সাবেক সদস্য রহিমা আক্তার ওরফে আসমা আশরাফ ও স্বাতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন বীর মুক্তিযোদ্ধা আবু ফরিদ খানের ছেলে সাবেক ছাত্রলীগ ও সাবেক যুবলীগ নেতা আবু সাঈদ খান জ্যোতি।


     এ ছাড়াও জেলার ১০ উপজেলায় ১০জন সদস্য পদে ৪৬ জন ও ৩ জন মহিলা সদস্য পদে ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছে। 


    নেত্রকোনা জেলা নির্বাচন অফিসার মোঃ আবদুল লতিফ শেখ বলেন, জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন ও সদস্য পদে ৪৬ জন ও সহিলা সদস্য পদে ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। আগামী ১৭ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাঁছাই, ১৯ থেকে ২১ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল, ২২ থেকে ২৪ সেপ্টেম্বর আপিল নিষ্পত্তি, ২৫ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহার, ২৬ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ ও আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।