কুমিল্লায় এসএসসি ০৪ ও এইচএসসি ০৬ বন্ধুদের মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: শনিবার ২৪শে সেপ্টেম্বর ২০২২ ০৫:৫৫ অপরাহ্ন
কুমিল্লায় এসএসসি ০৪ ও এইচএসসি ০৬ বন্ধুদের মিলনমেলা

"চার ছয় বন্ধুত্বের হবে জয়" এই স্লোগানকে সামনে নিয়ে কুমিল্লায় এসএসসি ০৪ ও এইচএসসি ০৬ ব্যাচের শিক্ষার্থীদের আঞ্চলিক মিটআপ অনুষ্ঠিত হয়েছে। 


শুক্রবার দিনব্যাপী কুমিল্লার দর্শনীয় স্থান ম্যাজিক প্যারাডাইস হল রুমে নানান আয়োজনের মধ্য দিয়ে দিনটি উদযাপন করে কুমিল্লাসহ বিভিন্ন জেলা থেকে আগত বন্ধুরা।


সকাল ৯টা থেকে শুরু হয়ে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলে বন্ধুদের গল্প, আড্ডা, নাচ, গান, খাওয়াদাওয়া ও ম্যাজিক প্যারাডাইসের বিভিন্ন রাইডে ভ্রমণসহ বিশেষ মুহূর্ত গুলোকে মুঠোফোনের ক্যামেরায় বন্দি করা।


অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল রেফেল ড্র। একই ব্যাচ'র শিক্ষার্থী নাসির আহম্মেদের সঞ্চালনায় টান টান উত্তেজনার মধ্যে দিয়ে রেফেল ড্রয়ের ১ম বিজয়ীর হাতে উঠে ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন।


অনুষ্ঠানে বন্ধুরা জেনো স্মৃতির ডানায় ভর করে ১৯-২০ বছর পেছনে ফিরে গিয়েছে, খুনসুটি আর হইহোল্লরে মেতে উঠে ফিরে গিয়েছে স্কুল ও কলেজ জীবনের দিনগুলোর মাঝে।


একই ব্যাচ'র শিক্ষার্থী শফিউল আলম রাজীব বলেন, আমরা যারা একসাথে লেখাপড়া করেছি সেই বন্ধুরা কর্মব্যস্ত জীবনে ছড়িয়ে ছিটিয়ে আছে দেশ-বিদেশের বিভিন্ন জায়গায়। এই প্রোগ্রামের মাধ্যমে আমরা মিলিত হই একই প্লাটফর্মে। আনন্দ উল্লাসে মেতে উঠি বন্ধুরা মিলে।


কুমিল্লা মিটআপের আয়োজক কমিটির আবু মুসা জানান, ব্যস্তময় সময়টাকে ছুটি দিয়ে বন্ধুদের সম্পর্ককে কাছে টেনে রাখতে কুমিল্লা এসএসসি ২০০৪ ও এইচএসসি ২০০৬ ব্যাচ'র শিক্ষার্থীদের আঞ্চলিক মিটআপের আয়োজন। কুমিল্লা ছাড়াও আমাদের সাথে অংশগ্রহণ করেছে বিভিন্ন জেলার বন্ধুরা। বন্ধুদের সম্পর্কটাকে বাঁচিয়ে রাখতে প্রতিবছরই আমাদের এই আনন্দ পূর্ন প্রোগ্রাম অব্যাহত থাকবে।