স্কুলছাত্রীর টিকটক ভিডিও ইন্টারনেটে , প্রতিবাদ করায় বাবাকে মারধর

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: রবিবার ২৫শে সেপ্টেম্বর ২০২২ ০৭:৩৫ অপরাহ্ন
স্কুলছাত্রীর টিকটক ভিডিও ইন্টারনেটে , প্রতিবাদ করায় বাবাকে মারধর

গাজীপুরের শ্রীপুরে স্কুল ছাত্রীর টিকটক ভিডিও করে ইন্টারনেটে ছেড়ে দেয় এক যুবক। এ ঘটনার প্রতিবাদ করায় ওই ছাত্রীর বাবাকে মারধর করে হাত ভেঙে ফেলার অভিযোগ উঠেছে।


গতকাল শনিবার উপজেলার বরমী ইউনিয়নের বালিয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্তরা হলেন ওই গ্রামের মো. অনিক(২২), মোস্তফা কামাল (৪৫), মোছা. হেলেনা (৪০), মোছা. চম্পা (২২), জুয়েল মিয়া ও আশিক।


ছাত্রীর বাবা জানা যায়, তার মেয়ে উপজেলার ভিটিপাড়া কে এইচ কে উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। স্কুলে আসা যাওয়ার পথে অভিযুক্ত অনিক তার মেয়েকে কুপ্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। গত ১৬ সেপ্টেম্বর তার মেয়ে একটি বিয়ের অনুষ্ঠানে বন্ধুদের সঙ্গে নাচছিলো। অভিযুক্ত অনিক ওই নাচের ভিডিও মোবাইলে ধারণ করে। পরে ভিডিওটি টিকটক করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়।


ওই ছাত্রীর বাবা আরও বলেন, গত ২৩ সেপ্টেম্বর তিনি ওই ভিডিও দেখতে পান। অভিযুক্ত অনিককে বাড়ির পাশে পেয়ে তিনি ভিডিওর বিষয়ে জানতে চান। এ সময় অনিকসহ অভিযুক্তরা তাকে মারধর করে ডান হাতের দুইটি আঙ্গুল ভেঙ্গে দেয়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা শ্রীপুর থানায় অনিকসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।


শ্রীপুর থানার পরিদর্শক মোহামম্মদ মনিরুজ্জামান বলেন, ‘এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। একজন উপ পরিদর্শককে (এসআই) দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’