নেত্রকোনা জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: সোমবার ২৬শে সেপ্টেম্বর ২০২২ ০৬:২৮ অপরাহ্ন
নেত্রকোনা জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

নেত্রকোনার বেসরকারী অরাজনৈতিক সংগঠন ‘হিমালয় উন্নয়ন সংস্থা’-এর কার্যক্রম অবহিত করণ সম্পর্কে এক সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  

 

    হিমালয় উন্নয়ন সংস্থা সোমবার দুপুরে নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে। 


   সংবাদ সম্মেলনে হিমালয় উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোহাম্মদ মিজানুর রহমান সংস্থার লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে বলেন, হিমালয় উন্নয়ন সংস্থা দেশ ও জনগনের কল্যাণে কাজ করার লক্ষ্যে আমরা নেত্রকোনা জেলার সদর উপজেলা, মদন ও কেন্দুয়া উপজেলায় পাইলট প্রকল্প হিসেবে আমাদের কার্যক্রম শুরু করেছি। আমাদের কার্যক্রমের মধ্যে রয়েছে প্রাকৃতিক দুর্যোগ বিশেষ করে ঝড়, খরা ও বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় গবীর ও খেটে খাওয়া হত-দরিদ্র মানুষকে বিনা মূল্যে, সাধারণ মানুষকে ন্যায্য মূল্যে ভোগ্য পণ্য বিতরণ, শিক্ষা, স্বাস্থ্য সেবা, বৃক্ষরোপন ও সামাজিক বনায়ন কর্মসূচী, দক্ষতা উন্নয়ন কর্মসূচী (বিভিন্ন ট্রেডে ট্রেনিং) এবং গরীব মানুষকে আইনী সহায়তা প্রদান। তিনি এ সকল কর্মসূচী বাস্তবায়নে সাংবাদিকসহ স্থানীয় প্রশাসনের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।


     এ সময় সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দেন হিমালয় উন্নয়ন সংস্থার উপদেষ্টা, নেত্রকোনা রাইফেল্স ক্লাবের সাধারণ সম্পাদক সারোয়ার জাহান রঞ্জন, নেত্রকোনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য শামীম খান টিটু, মোঃ আনোয়ার হোসেন ও দিব্যেন্দু দত্ত রায় মহরসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।