ধর্ষন মামলায় পেছালো জেলা ছাত্রলীগের সাবেক সভাপতির জামিন শুনানী

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: সোমবার ২৬শে সেপ্টেম্বর ২০২২ ০৭:৩৩ অপরাহ্ন
ধর্ষন মামলায় পেছালো জেলা ছাত্রলীগের সাবেক সভাপতির জামিন শুনানী

ধর্ষণ মামলায় কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু কাউছার অনিকের জামিন শুনানী আবারো পিছিয়েছে কুমিল্লা বিচারিক আদালত।


কুমিল্লার এক আবাসিক হোটেলে ১৭বছরের কিশোরীকে ধর্ষনে সহযোগীতা করার অভিযোগে গত শনিবার দুপুরে কক্সবাজার থেকে আটক হবার পর রবিবার আদালতে সোপর্দ করা হলে সোমবার তার জামিন শুনানীর দিন ধার্য করা হয়েছিল। সোমবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট-১ এর আদালতের বিচারক কাজী আব্বাস উদ্দিন তার জামিন শুনানী আবারো পিছিয়ে ২ অক্টোবর ধার্য করেন। 


আসামীপক্ষের এডভোকেট এপিপি সৈয়দ ফয়সাল জানান, সোমবার ছাত্রলীগ নেতা অনিকের জামিন শুনানী ও এ মামলার একনম্বর আসামী আরব আলীর রিমান্ড শুনানীর দিন ধার্য ছিলো। এ মামলার এক নম্বর আসামীর রিমান্ড শুনানী থাকায় জামিন শুনানী পিছিয়ে আগামী ২ অক্টোবর ধার্য করা হয়।


ছাত্রলীগ নেতা আবু কাউছার কুমিল্লার দেবীদ্বার উপজেলার নুরপুর গ্রামের ফজলুল হকের ছেলে। ২০১৪ সালের ৪ ডিসেম্বর থেকে চলতি বছরের ২৫ মার্চ পর্যন্ত তিনি কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।


উল্লেখ্য, গত ৩১ আগস্ট সকাল ১০টার দিকে কুমিল্লা আদর্শ সদর উপজেলার আলেখারচর বৈশাখী আবাসিক হোটেলে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে, ওই রাতেই ভুক্তভোগী কিশোরী বাদী হয়ে কুমিল্লার কোতোয়ালি মডেল থানায় চারজনকে আসামি করে মামলাটি করেন। ওই মামলার ৩ নম্বর আসামি কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু কাউছার অনিক'কে শনিবার দুপুর ১২টায় কক্সবাজারের কলাতলি এলাকার সোনারবাংলা হোটেলের সামনে থেকে র‍্যাব সদস্যরা আটক করে।