হরিণাকুন্ডুে পৌর মেয়রের বিরুদ্ধে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
আতিকুর রহমান, জেলা প্রতিনিধি, ঝিনাইদহ
প্রকাশিত: সোমবার ২৬শে সেপ্টেম্বর ২০২২ ০৭:৫২ অপরাহ্ন
হরিণাকুন্ডুে পৌর মেয়রের বিরুদ্ধে মানববন্ধন

ঝিনাইদহের হরিনাকুন্ডু পৌরসভার মেয়র ফারুক হোসেনের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য, জন্ম নিবন্ধনে নির্ধারিত ফি’র অতিরিক্ত আদায়, পৌর কাউন্সিলদের সাথে অসদাচরণসহ বিভিন্ন অনিয়মের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। সোমবার সকালে হরিণাকুন্ডু উপজেলা শহরের দোয়েল চত্বরে পৌরবাসি ও পৌর কাউন্সিলরবৃন্দ এই কর্মসুচির আয়োজন করে। 


মানববন্ধনে ব্যানার, লিপলেট, ফেস্টু ও প্লাকার্ড নিয়ে কাউন্সিলরবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন। এসময় হরিণাকুন্ডু পৌরসভার সাবেক মেয়র শাহীনুর রমান রিন্টু, বর্তমান কাউন্সিলর নাসির উদ্দিন, আবু আহসান রনুসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। বক্তারা বলেন, বর্তমান মেয়র ফারুক হোসেন পৌরসভায় অবৈধভাবে নিয়োগ বাণিজ্য করছে। 


পৌরবাসী জন্ম নিবন্ধন করতে গেলে নির্ধারিত ফি’র থেকে কয়েকগুণ বেশি টাকা আদায় করছে। এছাড়া পৌরবাসী নাগরিক সেবা নিতে গেলে বিভিন্ন হয়রানী ও তাদের সঙ্গে দুর্ব্যবহার করা হচ্ছে। বক্তারা মেয়রের দুর্নীতি, অনিয়ম ও স্বজনপ্রীতি তদন্ত করে ব্যবস্থা গ্রহনের দাবি জানান। মানববন্ধনের বিষয়ে মেয়র ফারুক হোসেন বলেন, পৌরসভায় এখনো কোন নিয়োগ হয়নি। অথচ তারা আমার বিরুদ্ধে অপপ্রচার চলাচ্ছে। 


তিনি বলেন, শুরু থেকেই এই চক্রটি আমার ঘোর বিরোধী।