ভূঞাপুরে আ'লীগ নেতা আবুল কালামের মৃত্যুতে দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
ফুয়াদ হাসান রঞ্জু, উপজেলা প্রতিনিধি, ভূঞাপুর, টাঙ্গাইল
প্রকাশিত: সোমবার ১২ই ডিসেম্বর ২০২২ ০৬:২৯ অপরাহ্ন
ভূঞাপুরে আ'লীগ নেতা আবুল কালামের মৃত্যুতে দোয়া অনুষ্ঠিত

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল এবং মহান বিজয় দিবসের কর্মসূচি ও রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (১২ ডিসেম্বর) বিকেলে গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইউনিয়ন আওয়ামী লীগ অফিস কার্যালয়ে এ শোক, আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন - কুকাদাইর উত্তর পাড়া জামে মসজিদের ইমাম ও খতিব বেলাল হোসেন।


গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গাজি ইকরাম উদ্দিন তারা মৃধার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা মোঃ মাসুদুল হক মাসুদ। বিশেষ অতিথি ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শাখাওয়াত হোসেন খোকা, যুগ্ম সম্পাদক সাহিনুল ইসলাম তরফদার বাদল, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল বাছিত, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম আমিন প্রমুখ।


এসময় উপস্থিত ছিলেন- ভূঞাপুর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ আব্দুর রহমান, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ পুলিশ, মোঃ জহুরুল ইসলাম, মোঃ জয়নাল আবেদিন, মোঃ আমিন মন্ডল, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রফিক, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল লতিফ তালুকদার, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ ফজল মন্ডল, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহজাহান আলী সাজু মেম্বার, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইমদাদুল হক নবী, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু তালেব মাধু, সাধারণ সম্পাদক মোঃ আছর উদ্দিন, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফুলচান মাস্টার, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ বাদল মাস্টার, সাধারণ সম্পাদক বিশু মিয়া, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ লুৎফর রহমান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবু সহ ইউনিয়ন আওয়ামী এবং ওয়ার্ড আওয়ামী লীগ, ছাত্র লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, মরহুম আবুল কালাম আজাদ শুক্রবার (২৫ নভেম্বর) মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তান, আত্নীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাকে রাউৎবাড়ী ঈদগাহ মাঠে জানাজা নামাজ শেষে ওই কবরস্থানেই দাফন করা হয়।