ডাসারে ১০৫০ দুস্থ্য পরিবারের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: রবিবার ২২শে জানুয়ারী ২০২৩ ০৭:১৮ অপরাহ্ন
ডাসারে ১০৫০ দুস্থ্য পরিবারের মাঝে কম্বল বিতরণ

মাদারীপুর ডাসার উপজেলায় সি এল টি (বিডি) প্রাইভেট লিমিটেড এর উদ্যোগে শীতার্ত ও দুস্থ্য ১০৫০টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

আজ রবিবার সকালে ডাসার বাজার মসজিদ সংলগ্ন বালুর মাঠে এ কম্বল বিতরন করেন।


জানা যায়, মাদারীপুরের ডাসার উপজেলার সাবেক আ.লীগ নেতা মরহুম সৈয়দ জাহাঙ্গীর হোসেনের ছেলে সি এল টি(বিডি) প্রাইভেট লিমিটেড এর ব্যাবস্থাপনা পরিচালক সৈয়দ কামরুল হাসান পপি এ শীতে অসহায় ও দুস্থ মানুষের কথা চিন্তা করে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।


ডাসার উপজেলার পাচটি ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধাদের মাধ্যমে ৬০টি,ইউনিয়ন পরিষদের প্রতিনিধির মাধ্যমে ৩২৫টি,আ.লীগ নেতাদের মাধ্যমে ১৭৫টি এবং আজ সকালে ডাসার বাজার মসজিদ সংলগ্ন বালুর মাঠে আরও ১০৫০টি কম্বল বিতরণ করেন।


প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মীর মামুন অর রশিদ। 


এ সময় আরও উপস্থিত ছিলেন,ডাসার উপজেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ জাকির হোসেন শিবলু, মোঃ মিজানুর রহমান তোতা মৃধা,উপজেলা আ.লীগের সদস্যওসাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক মীর সুজন, মাদারীপুর জেলা কৃষক লীগের সদস্য খলিলুর রহমান, ডাসার ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইমদাদুল হক কাজল, ডাসার উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মনির চৌধুরী, কাজী নাফিজ,জিহান ঘরামী,সুজন খান ,ডাসার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ অনিক, ডাসার উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ দুলাল হোসেন, ডাসার উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শ্রাবণ খান সজিব, ডাসার উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আজাদ প্রমুখ।


এ সময় প্রধান অতিথি বলেন, সবাই যদি অসহায় ও দুস্থ মানুষের কথা চিন্তা করে এরকম সাহায্যের হাত বাড়িয়ে দেয় তাহলে আমাদের দেশে আর অসহায় মানুষদের শীতে কষ্ট করতে হবে না আপনাদের কথা চিন্তা করে,আপনার এলাকার কৃতিসন্তান মরহুম সৈয়দ জাহাঙ্গীর হোসেনের ছেলে সৈয়দ কামরুল হাসান পপি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে আজ ১০৫০টি কম্বল বিতরণ করেন এ জন্য জেলা পরিষদের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানাই।