দেবীদ্বারে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগীতা

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: বুধবার ২৫শে জানুয়ারী ২০২৩ ০৮:০৭ অপরাহ্ন
দেবীদ্বারে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগীতা

কুমিল্লা দেবীদ্বারে উপজেলা পর্যায়ে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগীতা উপলক্ষে র‌্যালী, আলোচনাসভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।


বুধবার সকালে দেবীদ্বার উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে এবিএম গোলাম মোস্তফা স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। পরে আলোচনা সভা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।


উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ক্রীড়া সংস্থার সভাপতি ডেজী চক্রবর্তী’র সভাপতিত্বে এবং উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন'র সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণধর, জেলা পরিষদ সদস্য ভিপি বাবুল হোসেন রাজু এবং মোসাঃ শিরিন সুলতানা, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি লুৎফর রহমান বাবুল।


এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ময়নাল হোসেনসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।