মাটিরাঙ্গায় বিজিবি'র ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

নিজস্ব প্রতিবেদক
জসিমউদ্দিন জয়নাল, খাগড়াছড়ি প্রতিনিধি
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৬শে জানুয়ারী ২০২৩ ০৮:০৭ অপরাহ্ন
মাটিরাঙ্গায় বিজিবি'র ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি), পলাশপুর জোন এর দায়িত্বপূর্ণ এলাকায় গরীব ও দুঃস্থ, পাহাড়ী এবং বাঙ্গালী জনসাধারণের মাঝে ফ্রি চিকিৎসা সেবা প্রদান এবং বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে।





বৃহস্পতিবার (২৬ জানুয়ারি ২০২৩ইং) খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি) ও পলাশপুর জোন এর অধীনস্থ সাদিয়াবাড়ী বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় ফ্রি চিকিৎসা সেবা প্রদান এবং বিনামূল্যে ঔষধ বিতরণ কার্যক্রম এর শুভ উদ্বোধন করেন খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি) পলাশপুর জোন অধিনায়ক  লেঃ কর্নেল সোহেল আহমেদ, পিএসসি, ইঞ্জিনিয়ার্স   



মেডিকেল অফিসার ক্যাপ্টেন মোহাম্মদ মঈনুল ইসলাম রিফাত, এএমসি এর নেতৃত্বে গরীব ও দুঃস্থ, পাহাড়ী এবং বাঙ্গালী জনসাধারণের মাঝে ফ্রি চিকিৎসা সেবা এবং বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। 





 উক্ত মেডিকেল ক্যাম্পেইনে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব ও সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি অনুসরণ পূর্বক ১৬০ জন পাহাড়ী এবং ২০ জন বাঙ্গালী সর্বমোট ১৮০ জন গরীব ও দুঃস্থ, পাহাড়ী ও বাঙ্গালী জনসাধারণের মাঝে ফ্রি চিকিৎসা সেবা প্রদান এবং বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। উক্ত ফ্রি চিকিৎসা সেবা কার্যক্রম পরিচালনার সময় স্থানীয় পাহাড়ী ও বাঙ্গালী জনসাধারণ স্বতস্ফুর্তভাবে চিকিৎসা সেবা গ্রহণ করেন।