নওগাঁয় ইমনকে হত্যার অভিযোগে আটক ১

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: শনিবার ২৮শে জানুয়ারী ২০২৩ ০৮:২৩ অপরাহ্ন
নওগাঁয় ইমনকে হত্যার অভিযোগে আটক ১

নওগাঁয় ছুরিকাঘাতে ইমন হোসেন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৪জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কছিমের মোড়ে এ ঘটনা ঘটে। নিহত ইমন হোসেন ওই ইউনিয়নের ভবানিপুর গ্রামের চা দোকানি সাইদুল ইসলামের ছেলে।


এ ঘটনায় নিহতের পিতা সাইদুল ইসলাম বুধবার ( ২৫জানুয়ারি ) রাতে ৫জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার ৫দিন পর শনিবার ভোরে রুবেল হোসেন ( ২৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  গ্রেফতার রুবেল ভবানিপুর গ্রামের কছিম উদ্দিন এর ছেলে। 


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পাশ্ববর্তী বগুড়ার জেলার আদমদিঘী উপজেলার সান্তাহার থেকে ইমন হোসেন মোটরসাইকেল যোগে এসে বোয়ালিয়া ইউনিয়নের শাহপুর মোড়ে দাঁড়ান। এসময় কয়েকজন যুবকরা সেখানে এসে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হলে তিনি রাত ১টার দিকে মারা যান। 


নিহতের পিতা সাইদুল ইসলাম বলেন, ঘটনার স্থানে থাকা একটি দোকানের সিসিটিভি ফুটেজ দেখে ৫জনকে চিনতে পেরেছি। তারা আমাদের এই এলাকার মো.মিথুন, মুত্তাকিম হোসেন, বাঁধন হোসেন, মো.জয় ও রুবেল হোসেন। সকলের বয়স ২ থেকে ২৯বছরের মধ্যে। এদের মধ্যে রুবেলকে পুলিশ গ্রেফতার করেছে। ঘটনার সময় মোট ১০-১২জন ছিল। সবাইকে চিনতে পারিনি। এ ঘটনার সাথে জড়িত সবাইকে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানাচ্ছি।


তিনি আরও বলেন, ঠিক কি কারনে হত্যা করা হয়েছে আমার ছেলেকে তার কারন জানতে পারিনি। তারা সবাই যুবক বয়সের। হয়তো কোন কিছু নিয়ে পূর্ব বিরোধ থাকতে পারে। তার মানে কি মেরেই ফেলা হবে। আমার বুক ছাড়া খালি করছে তাদের কঠিণ শাস্তি চাই।


মামলার তদন্তকারী কর্মকর্তা নওগাঁ সদর মডেল থানার উপ-পরিদর্শক ( এসআই ) আনাম মোল্লা বলেন, নিহত ইমনের বাবার করা হত্যা মামলায় রুবেল হোসেন নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। মামলায় মোট ৫জনকে আসামী করা হয়েছে। এর মধ্যে বেশ কয়েকজন অজ্ঞাত আসামী রয়েছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি, পূর্ব শক্রতার জেরেই এমন ঘটনা ঘটনা হয়েছে। বাঁকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলতে। তদন্তের স্বার্থে আমরা এর বেশি কিছু বলতে পারছিনা।


নওগাঁ সদর থানার ওসি ফয়সাল বিন আহসান মাহিন বলেন, ইমনকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগে ৫জনের নামে মামলা হয়েছে থানায়। একজনকে গ্রেফতার করা হয়েছে। বাঁকিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে। সব আসামীকে গ্রেফতার ও তদন্তের পর পুরো ঘটনা জানা যাবে।