নওগাঁয় শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগীতা

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: শনিবার ২৮শে জানুয়ারী ২০২৩ ০৮:৩১ অপরাহ্ন
নওগাঁয় শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগীতা

নওগাঁয় শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে জেলা স্টেডিয়াম মাঠে সদর উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থা যৌথভাবে এই প্রতিযোগীতার আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক।


সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মির্জা ইমাম উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, সদর উপজেলা আ’লীগের সভাপতি মাহবুবুল হক কমল, পৌরসভার প্যানেল মেয়র সারোয়ার স¤্রাট প্রমূখ উপস্থিত ছিলেন।


প্রতিযোগীতায় সদর উপজেলার প্রায় শতাধিক মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা থেকে আসা ৬ষ্ঠ থেকে দশম শ্রেণীর শিক্ষার্থীরা অংশ নেয়। পরে ৩২ টি ইভেন্টে অংশ নেয়া বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরন করেন প্রধান অতিথি।


দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মির্জা ইমাম উদ্দিন বলেন, উপজেলা পর্যায়ে বিজয়ীদের এখন জেলা পর্যায়ে খেলার জন্য পাঠানো হবে। সেখানে বিজয়ী হতে পারলে তাঁরা বিভাগীয় পর্যায়ে খেলার সুযোগ পাবে। তৃণমূল থেকে মেধাবী খেলোয়াড় খুঁজতে এই আসরের আয়োজন করা হয়েছে। এই খেলা শিক্ষার্থীদের মাঝে জনপ্রিয় করে তুলতে পারলে শিশু-কিশোরদের শারিরিক ও মানসিক গঠনে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে। ভবিষ্যতেও এমন আয়োজন অব্যাহত রাখার আশ^াস দেন তিনি।