ডিসেম্বরেই জাতীয় নির্বাচন: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শুক্রবার ১০ই ফেব্রুয়ারি ২০২৩ ০২:৪৫ অপরাহ্ন
ডিসেম্বরেই জাতীয় নির্বাচন: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, চলতি বছরের ডিসেম্বরেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সে অনুযায়ী আওয়ামী লীগ নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে।শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে যৌথ সভায় এসব কথা বলেন তিনি।


বিএনপির ‘পদযাত্রা’ কর্মসূচির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি গণতন্ত্রকে ঘরে জিম্মি করে রেখেছে। যারা ঘরে গণতন্ত্রকে জিম্মি করে রাখে, তারা দেশে কীভাবে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে? আমরা বিএনপির সঙ্গে শুরু থেকেই কম্পিটিশন চেয়েছি, কনফ্রন্টেশন চাইনি। তাই, নির্বাচন ছাড়া কোনোভাবেই সরকার পরিবর্তন করা যাবে না।


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির সঙ্গে আমরা সংঘাত চাই না, প্রতিযোগিতা চাই। আগামী নির্বাচনে তাদের সঙ্গে প্রতিযোগিতা করতে চায় আওয়ামী লীগ।


ওবায়দুল কাদের বলেন, বিএনপি সব আন্দোলনে ব্যর্থ হয়ে এখন সরকার হটাতে ষড়যন্ত্রমূলক পথে হাঁটছে। এমনকি তারা এখন বিদেশি ডোনারদের টাকায় ষড়যন্ত্রের রাজনীতি করছে। আর তারা ফাঁকা মাঠে কত ধ্বংসাত্মক কর্মকাণ্ড করে, তা সবাই জানেন। তাই, আওয়ামী লীগও রাজপথ ফাঁকা রাখবে না।