মহান মে দিবস উপলক্ষে নেত্রকোণায় র‍্যালী

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: সোমবার ১লা মে ২০২৩ ০৬:০০ অপরাহ্ন
মহান মে দিবস উপলক্ষে নেত্রকোণায় র‍্যালী

নেত্রকোণায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে।


"শ্রমিক  মালিক ঐক্য গড়ি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি" এই প্রতিপাদ্যকে সামনে রেখে জেলা প্রশাসন, বাংলাদেশ আওয়ামীলীগ ও বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে নানান কর্মসূচী গ্রহন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা।


দিবসটি উপলক্ষে শহরের ঐতিহাসিক মোক্তারপাড়া মাঠ থেকে সকালে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপির নেতৃত্বে এক বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষীন শেষে স্থানীয় পাবলিক হলে এসে আলোচনা সভায় মিলিত হয়।


আলোচনা সভায় জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি। 


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, পুলিশ সুপার ফয়েজ আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান অসিত কুমার সরকার সজল, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আমিরুল ইসলাম, সাধারন সম্পাদক এডভোকেট শামছুর রহমান লিটন, উপজেলা চেয়াম্যান আলহাজ্ব আতাউর রহমান মানিকসহ বিভিন্ন শ্রমিক সংঘটনের নেতৃবৃন্দ।


এছাড়া জেলা মোটরযান কর্মচারি শ্রমিক ইউনিয়ন, জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন, জেলা মটর সাইকেল ওয়ার্কসপ মেকানিক ইউনিয়ন, দোকান কর্মচারি ইউনিয়ন, সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারি ইউনিয়ন, জেলা ভ্যান-রিক্সা শ্রমিক লীগ, বিদ্যুৎ শ্রমিক লীগ, সোনালী ব্যাংক এমপ্লয়িজ ইউনিয়ন, র‌্যালী ও আলোচনা সভায় অংশগ্রহণ করে।