বিসিসি: সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের আহবান মেয়র প্রার্থী তাপসের

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: বুধবার ২৪শে মে ২০২৩ ০৭:৪২ অপরাহ্ন
বিসিসি: সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের আহবান মেয়র প্রার্থী তাপসের

আসন্ন  বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস  গণসংযোগ অব্যাহত রেখেছেন।


বুধবার নগরীর সাগরদী ব্রীজ থেকে ১২ নং ওয়ার্ড  আমতলা মোড় এলাকায় গণসংযোগ ও ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ইকবাল হোসেন তাপস।



এসময় তিনি বলেন, গত ১৫ বছর ধরে কোন নিরপেক্ষ নির্বাচন হয়নি। সরকার ও নির্বাচন কমিশনের কাছে আহবান করেন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দেয়ার জন্য। 



এসময় তিনি ভোটারদের নির্ভয়ে কেন্দ্রে ভোট দিতে আসার জন্য আহবান জানিয়ে বলেন, যদি কেউ ভোটে কারচুপি করে তাহলে তা প্রতিহত করতে হবে।


শুভেচ্ছা বিনিময়কালে ইকবাল হোসেন তাপস বলেন, তিনি নির্বাচিত হলে একটি আধুনিক ও উৎপাদনমুখী নগরী বিনির্মাণে কাজ করবেন। এজন্য তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করেন । 



এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা ও বরিশাল মহানগরের আহ্বায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, জাতীয় পার্টি বরিশাল জেলা ও মহানগর শাখার সদস্য সচিব এ্যাড : এম এ জলিল, যুগ্ম আহবায়ক কামরুল জামান চৌধুরী, কামাল তালুকদার,  মোঃ মোরশেদ ফোরকান,জাতীয় পার্টির উপজেলা সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন, মহানগর কমিটির সভাপতি মোঃ গিয়াস উদ্দিন, সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, শ্রমিক নেতা মোঃ জাহাঙ্গীর হোসেন, কৃষক পার্টি নেতা মোসলেম ফরাজি, সদস্য বাবু ননী গোপাল, মোঃ ডালিম,মোঃ জুম্মান।