রাঙ্গাবালীতে পাঁচ শিক্ষার্থী পেয়েছে বঙ্গবন্ধু শিক্ষাবৃত্তি

নিজস্ব প্রতিবেদক
এম সোহেল, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশিত: মঙ্গলবার ২০শে জুন ২০২৩ ০৮:৫৬ অপরাহ্ন
রাঙ্গাবালীতে পাঁচ শিক্ষার্থী পেয়েছে বঙ্গবন্ধু শিক্ষাবৃত্তি

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় নিবন্ধনকৃত মৎস্যজীবী পরিবারের মেধাবী শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধু শিক্ষাবৃত্তির চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে  উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে মৎস অধিদপ্তরাধীন সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিশারিজ প্রজেক্ট ( এসসিএমএফপি ) এর কম্পোনেন্ট ৩ কমিউনিটি এমপাওয়ারমেন্ট এন্ড লাইভলীহুড ট্রান্সফরমেশানের আয়োজনে এই প্রকল্পের কর্ম এলাকার নিবন্ধনকৃত মৎস্যজীবী পরিবারের মেধাবী শিক্ষার্থীদের মাঝে এ বৃত্তি প্রদান করা হয়। 


 এসময় রাঙ্গাবালী উপজেলা থেকে মোট ৫ জন শিক্ষার্থীকে  প্রথম ধাপে ২৫ হাজার টাকার চেক প্রদান করা হয়। এসময় বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আলী আহমেদ আখন্দ,    সাসটেইনেবল ডেভলপমেন্ট ফাউন্ডেশন ( এসডিএফ)  এর ক্লাস্টার অফিসার (সিও) মোঃ আরিফ হোসেন , মেরিন অফিসার মোঃ সাহাদাত হোসেন ও নেসার উদ্দিন। 


এসময় বক্তারা বলেন, তাদের লেখাপড়ায় উৎসাহ প্রদান করতে আমাদের এই প্রচেষ্টা। তারা মোট ৫০ হাজার টাকা পাবে। আমরা প্রথম ধাপে ২৫০০০ টাকা দিয়েছি । বাকিটা আগামী বছর পাবে । আমরা চাই রাঙ্গাবালী থেকে আগামী বছর আরো বেশি সংখ্যক ছেলেমেয়েরা আবেদন করবে এবং তারা বৃত্তি পাবেন‌।