বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন সরকারি এমএম কলেজ ছাত্রলীগের

নিজস্ব প্রতিবেদক
মোঃ আবুমুছা স্বপন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: সোমবার ১০ই জুলাই ২০২৩ ০৫:৪৯ অপরাহ্ন
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন সরকারি এমএম কলেজ ছাত্রলীগের

নওগাঁর ধামইরহাটে বাংলাদেশ ছাত্রলীগ, ধামইরহাট সরকারি এম এম কলেজ শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়েছে। 


জেলা ছাত্রলীগ সভাপতি সাব্বির রহমান রেজভী ও সম্পাদক আমানুজ্জামান সিউল কর্র্তৃক স্বাক্ষরিত ৭৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ এই কমিটি প্রকাশ হওয়ায় ১০ জুলাই বেলা ১১ টায় দলীয় কার্যালয় থেকে বের হওয়া আনন্দ মিছিল শেষে উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন সরকারি এম এম কলেজের সভাপতি সৌরভ বাবু ও সম্পাদক সুমন বাবুর নেতৃত্বাধীন কমিটির সদস্যরা। 


এ সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. দেলদার হোসেন, সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী, সাধারণ সম্পাদক অধ্যাপক মো. শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারমান সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক শাহজাহান আলী, উপজেলা আওয়ামীলীগের সদস্য মুরাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সুফিয়ান হোসাইন, সম্পাদক আহসান হাবীব পান্নু, সরকারি এম এম কলেজ শাখার সহ-সভাপতি জায়েদ হোসেন রাশেদ, রাজু ইসলাম, যুগ্ম সম্পাদক মুরাদুজ্জামান ইমন, সাংগঠনিক সম্পাদক একে নোমান প্রমুখ উপস্থিত ছিলেন।


পূর্ণাঙ্গ এই কমিটি ঘোষনায় করায় সরকারি এম এম কলেজ ছাত্রলীগের সভাপতি সৌরভ বাবু ও সম্পাদক সুমন সহ অন্যান্য নেতৃবৃন্দ জেলা ছাত্রলীগের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন এবং শিক্ষার্থীদের কল্যাণে সরকারি এম এম কলেজ ছাত্রলীগ সর্বদা নিবেদিত প্রাণ হয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।