ড়াইগ্রামে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২

নিজস্ব প্রতিবেদক
সুজন কুমার
প্রকাশিত: রবিবার ২৩শে জুলাই ২০২৩ ১১:০৬ পূর্বাহ্ন
ড়াইগ্রামে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২

নাটোরের বড়াইগ্রামে ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তিদের পরিচয় পাওয়া যায় নাই। শনিবার দিনগত রাত দেড়টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের খেজুর তলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় যাত্রীবাহী বাসের ১০ জন যাত্রী আহত হয়েছেন। তাঁদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের পরিচয় সনাক্তে কাজ করছে পুলিশ।


ঝলমলিয়া হাইওয়ে থানা সূত্রে জানা যায়, শনিবার দিনগত রাত ১টা ২০ মিনিটে উপজেলার খেজুরতলায় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা এনআর ট্রাভেলস (ঢাকা মেট্রো-ব-১৩-২২৮২) এর সাথে নাটোর অভিমুখী গ্যাসের সিলিন্ডার বোঝায় একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৬-৩২৬৮) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ট্রাকটি সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের অজ্ঞাত দুই যাত্রী নিহত হন এবং দশজন আহত হন। আহতদের উপজেলা হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ ঝলমলিয়া থানা হেফাজতে রয়েছে।


খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা নিহত ও আহত ব্যক্তিদের উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন।ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ি উপ-পরিদর্শক মনির আহমেদ জানান, খবর পেয়ে তারা তাৎক্ষণিক ঘটনাস্থলে যান এবং ফায়ারসার্ভিস কর্মীদের সাথে নিয়ে হতাহতদের উদ্ধার করেন। নিহতদের লাশ থানায় আছে। তাদের পরিচয় জানা সম্ভব হয়নি। দুর্ঘটনার কারণ তাৎক্ষণিক জানা যায়নি। তবে দুটি গাড়ি বেপরোয়াভাবে চলছিল বলে ধারণা করা হচ্ছে।