ডাসারে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: মঙ্গলবার ২৬শে মার্চ ২০২৪ ০৫:২৯ অপরাহ্ন
ডাসারে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

মাদারীপুরের ডাসারে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। আজ মঙ্গলবার(২৬ মার্চ) উপজেলা প্রশাসনের আয়োজনে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে কর্মসূচির সূচনা হয়। এরপরে উপজেলা স্মৃতিসৌধে  পুস্পস্তবক অর্পণ, র‌্যালী শেষে উপজেলা পরিষদ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজ প্রদর্শন করা হয়।


পরে উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার কানিজ আফরোজ এর সভাপতিত্বে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রধান করা হয়।


এসময় উপস্থিত ছিলেন ২২০ মাদারীপুর-০৩ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা তাহমিনা বেগম, ডাসার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইদুজ্জামান হিমু, ডাসার থানা অফিসার ইনচার্জ এস এম শফিকুল ইসলাম,ডাসার উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান,সমাজসেবা কর্মকর্তা মশিউর রহমান, বীর মুক্তিযোদ্ধা ও যুদ্ধকালীন কমান্ডার আব্দুল হাকিম তালুকদার,বীর মুক্তিযোদ্ধা কাজী সবুর,সরকারী শেখ হাসিনা একাডেমী এন্ড ইউমেন্স কলেজের অধ্যক্ষ ড.লুৎফর রহমান,ডি.কে আইডিয়াল সৈয়দ আতাহার আলী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মমতাজ বেগম, শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ দুর্লভান্দ বাড়ৈ,ডাসার উপজেলার বীর মুক্তিযোদ্ধাবৃন্দ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী,ডাসার উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ আতিকুর রহমান আজাদসহ অত্র উপজেলা দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।


পরে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের মাঝে উন্নত মানের ইফতারী ও  চিত্রাঙ্কন ও কুচকাওয়াজে অংশগ্রহনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।