অন্যায়কে প্রশ্রয় দেয়া মানুষ আমি নই : এস এম জাকির

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: সোমবার ২৯শে এপ্রিল ২০২৪ ০৯:৩০ অপরাহ্ন
অন্যায়কে প্রশ্রয় দেয়া মানুষ আমি নই : এস এম জাকির

বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে এক বিশাল উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।


 সোমবার (২৯ এপ্রিল) বিকেলে উপজেলার জাগুয়া ইউনিয়নের পশ্চিম আস্তকাঠি এজাজীয়া মাদরাসা মাঠে মোটরসাইকেল প্রতীকের স্থানীয় সমর্থকদের আয়োজনে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও তরুণ সমাজ সেবক চেয়ারম্যান প্রার্থী এস এম জাকির হোসেন।



উঠান বৈঠক অনুষ্ঠানে এস এম জাকির বলেন, আমি আপনাদের আশ্বত্ব করতে চাই, আমি যদি নির্বাচিত হতে পারি এ অঞ্চলের যেকোন ধরনের অন্যায়, অত্যাচার, অবিচারের বিপরীতে আমিসহ বরিশাল প্রেসক্লাব ও উপজেলা পরিষদ এটির প্রতিরোধ গড়ে তুলবে। ‘অন্যায়কারী, অপরাধীরা কখনো শক্তিশালী হয়না। যারা সততার সাথে জীবনযাপন করে তারাই শক্তিশালী। কোন মাস্তান, কোন গুন্ডা, আপনাদের যদি কোন ধরনের ডিষ্টার্ব করে সাথে সাথে আমাকে জানাবেন। আমি যে প্রান্তেই থাকি না কেন। আমি সাথে সাথে চলে আসবো।


তিনি আরো বলেন, আমি কিন্তু সমঝোতা করা মানুষ, সমন্বয় করা মানুষ, আমি অন্যায়য়ের প্রতিবাদ করা মানুষ, আমি অন্যায় দেখে চোখ বন্ধ করে চলে আসা মানুষ নই। 


এসময় তিনি তার উপস্থিত কর্মী সমর্থকদের উদ্দেশ্য আরো বলেন, কেউ যদি কারো নাম ব্যবহার করে আপনাদের অপমান করতে চায়। আপনারা সরাসরি আমাকে জানাবেন। আপনারা কেউ আইন নিজের হাতে তুলে নিবেন না, এটি আমার অনুরোধ।


আল্লাহতায়ালা যদি আমাকে সদর উপজেলা পরিষদ নির্বাচনে আপনাদের ভোটে জয়যুক্ত করে, এই এলাকার সামগ্রিক উন্নয়নে আপনাদের পাশে সর্বদা আমাকে পাবেন ইনশাআল্লাহ।


উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, জাগুয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য হায়দার আলী, ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য জাকির হোসেন, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসেনের সাবেক ইউপি সদস্য হাসিনা বেগমসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।


উঠান বৈঠক শেষে এস এম জাকির জাগুয়া ইউনিয়নের চন্ডীপুর, রায়পাশা-কড়াপুর ইউনিয়নের কড়াপুর বাজারসহ বিভিন্ন এলাকায় পথসভা করেন।


এছাড়া বিকেল থেকে চরবাড়িয়া ইউনিয়নের চরআবদানী, তালতলী বাজার, গাজীর খেয়াঘাটসহ বিভিন্ন ওয়ার্ডে মোটরসাইকেল প্রতিকের ভোট চেয়ে গনসংযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন এর সহধর্মীনি ফাতেমা ফারুকী। এসময় প্রার্থীর বোনসহ পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।


এদিকে সোমবার বিকেল ৫ টায় বরিশালে কর্মরত বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা সদর উপজেলার রায়পাশা-কড়াপুর ও জাগুয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে মোটরসাইকেল প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন। এসময় তারা আগামী ৮ মে ভয়ভীতির উর্দ্ধে থেকে ভোটকেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার আহ্বান জানান।