মিরপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় ফুপু-ভাতিজা নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: বুধবার ১লা মে ২০২৪ ০১:১৩ অপরাহ্ন
মিরপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় ফুপু-ভাতিজা নিহত

রাজধানীর মিরপুরে বাসচাপায় নারীসহ এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে পূরবী সিনেমা হলের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। তারা হলেন মোছা. খায়রুন বেগম (৩৬) ও তার ভাতিজা মো. ইয়াসিন (৪)।


রাতে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।


পল্লবী থানার অপারেশন অফিসার মো. আমিনুল ইসলাম বলেন, আমরা জানতে পারি পল্লবীর পূরবী সিনেমা হলের সামনে রাস্তা পারাপারের সময় বসুমতি পরিবহন নামের একটি বাস তাদের দুজনকে চাপা দেয়। পরে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল, অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


তিনি আর জানান, ঘাতক বাসের চালককে আটক করা হয়েছে, বাসটিও জব্দ করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।খায়রুন বেগমের বাড়ি ভোলার সদর উপজেলার রতনপুর গ্রামে। তিনি পল্লবী এলাকায় থাকতেন। তিনি পোশাক শ্রমিক ছিলেন বলে জানা গেছে। আর শিশু মো. ইয়াসিন খায়রুন বেগমের ভাতিজা বলে জানা গেছে।