কুয়াকাটায় তৃষ্ণার্ত পথচারীদের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ

নিজস্ব প্রতিবেদক
আনোয়ার হোসেন আনু, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশিত: শুক্রবার ৩রা মে ২০২৪ ০৬:০০ অপরাহ্ন
কুয়াকাটায় তৃষ্ণার্ত পথচারীদের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ

পটুয়াখালীর কুয়াকাটায় ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী অধ্যক্ষ মো:মহিববুর রহমান এমপি'র পক্ষ থেকে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেছে ছাত্রলীগ।


শুক্রবার (৩ মে) বেলা ১১ টায় পৌর শহরসহ কুয়াকাটা-ঢাকা মহাসড়কে এ খাবার স্যালাইন ও পানি বিতরণ করে কুয়াকাটা পৌর ছাত্রলীগ।


প্রচন্ড তাপদাহে তৃষ্ণার্ত পথচারী, পর্যটক ও অটোভ্যান চালাকদের মধ্যে এ খাবার স্যালাইন ও পানি বিতরণ করা হয়। এছাড়াও বৃহস্পতিবার বিকেলে মৎস্য বন্দর মহিপুর ও কলাপাড়ায় খাবার পানি ও স্যালাইন বিতরণ করে উপজেলা,পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।


এসময় উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌর ছাত্রলীগ নেতা রাইসুল ইসলাম শিবলু,বায়জীদ,আরিফ বিল্লাহ সহ ছাত্রলীগের নেতাকর্মিরা।


এর আগে গতকাল বৃহস্পতিবার বিকেলে মৎস্য বন্দর মহিপুর থানা ছাত্রলীগ নেতা ও মহিপুর সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জাহিদ খান,সাধারন সম্পাদক রুবেল হাসান,মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিব হাওলাদার, মহবিুল্লাহ পাটোয়ারী সহ ছাত্রলীগের নেতাকর্মীরা এ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রমে অংশ নেয়। 


এসময প্রায় ৬ হাজার পথচারী, পর্যটক, শ্রমজীবি মানুষের মাঝে ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রীর পক্ষ থেকে খাবার স্যালাইন ও পানি বিতরণ করা হয়।