পরিবারের সম্মতিতেই পান্নাকে বিয়ে করেন মেয়র নজরুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ১৩ই নভেম্বর ২০১৯ ১১:৩৪ পূর্বাহ্ন
পরিবারের সম্মতিতেই পান্নাকে বিয়ে করেন মেয়র নজরুল

সিরাজগঞ্জের উল্ল­াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা গুলশান আরা পারভীন পান্নাকে পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা এসএম নজরুল ইসলাম ভাগিয়ে নিয়ে বিয়ে করেননি। বরং উভয় পরিবারের সম্মতিতেই পান্না ও নজরুল ইসলামের বিয়ে হয়েছিল। উল্লাপাড়া প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমনটাই দাবি করেছেন তিনি।

সংবাদ সম্মেলনে মেয়র বলেন, আমার বিরুদ্ধে একটি স্থানীয় পত্রিকা ও ২/১টি অনলাইন গণমাধ্যমে সংবাদ প্রকাশ করেছে, যা অসত্য। তিনি বিয়ে সংক্রান্ত সব কাগজপত্র সাংবাদিকদের সামনে উপস্থাপন করেন। মেয়র নজরুল বলেন, ইসলামিক শরিয়ত মোতাবেক আমার দ্বিতীয় বিয়েতে পান্নার বাবা মুক্তিযোদ্ধা গোলাপ হোসেন, মা জাকিয়া সুলতানা ও তার পরিবারের অনেক সদস্যসহ শহরের গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ইতোমধ্যে তার প্রথম স্ত্রী জেসমিন জয়ারও দ্বিতীয় বিয়ে হয়ে গেছে বলেও জানান মেয়র। এরপরও কেন তার বিরুদ্ধে চরিত্রহরণসহ নানা নোংরা সংবাদ প্রকাশ করা হচ্ছে? প্রশ্ন করেন তিনি। পৌরসভার ৮ জন কাউন্সিলর, পৌর আওয়ামী লীগের ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকরা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

সোমবার একাধিক গণমাধ্যমে গুলশান আরা ও নজরুল ইসলামকে নিয়ে খবর বের হয়। প্রতিবেদনে বলা হয়, ‘সিরাজগঞ্জের উল­াপাড়ায় ব্যবসায়ী রাজন আহমেদের স্ত্রী সহকারী শিক্ষিকা গুলশানারা পারভীন পান্নাকে ভাগিয়ে নিয়ে বিয়ে করেছেন উল­াপাড়ার পৌর মেয়র আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম। কিন্তু মেয়রের প্রভাবে মামলা তো দূরের থাক আজ পর্যন্ত কোথাও কোনো অভিযোগও করতে পারেননি গুলশান আরার স্বামী রাজন আহমেদ।

তবে জানা গেছে, পান্নাকে ভাগিয়ে নিয়ে বা জোর করে বিয়ে করেননি নজরুল ইসলাম। দুই পরিবারের সম্মতিতেই ২০১৮ সালের ২ এপ্রিল তারা বিয়ে বন্ধনে আবদ্ধ হন। তাদের বিয়ের দুটি ছবিও গণমাধমে এসে পৌঁছেছে। একটি ছবিতে নজরুল ইসলামের সঙ্গে পান্না ও তার বাবা মুক্তিযোদ্ধা গোলাপ হোসেন এবং মা জাকিয়া সুলতানাকে দেখা গেছে। আরেকটি ছবিতে পুত্রবধূ পান্নার সঙ্গে মেয়রের বাবা চাঁদ আলী সরকার ও মা তারা বানুকে দেখা গেছে। জানা যায়, প্রথম স্ত্রী জেসমিন জয়ার সঙ্গে ২০১৮ সালের ১০ ফেব্রæয়ারি তালাকের মাধ্যমে বিবাহ বিচ্ছেদ হয় নজরুল ইসলামের।

এর আগে ২০১৬ সালের ২৭ জুলাই শারীরিক ও মানুষিক নির্যাতনের অভিযোগ এনে প্রথম স্বামী সাইদ রাজনকে লিগ্যাল নোটিস প্রদান করেন গুলশান আরা পান্না। একই তারিখে তাদের দুজনের বিবাহ বিচ্ছেদ হয়।

ইনিউজ৭১/জিয়া