ছন্দে ফিরেই আইপিএল থেকে বড় সুসংবাদ পেলেন মোস্তাফিজ

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার ১৫ই নভেম্বর ২০২২ ০৯:১৩ অপরাহ্ন
ছন্দে ফিরেই আইপিএল থেকে বড় সুসংবাদ পেলেন মোস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্র্যাঞ্চাইজিগুলো তাদের ধরে রাখা খেলোয়াড়দের তালিকায় মঙ্গলবার প্রকাশ করেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজের ছন্দ ফিরে পাওয়ায় আইপিএলের নিলামের আগেই নিজের পুরোনো দলেই আরও একবার জায়গা করে নিলেন দেশসেরা বাঁ-হাতি পেসার মোস্তাফিজুর রহমান।যেখানে দিল্লি ক্যাপিটালস নিজেদের দলেই রেখে দিয়েছে বাংলাদেশি পেস সেনসেশান মোস্তাফিজুর রহমানকে।


এছাড়াও তারা দলে রেখেছেন অধিনায়ক ঋষভ পন্ত, ডেভিড ওয়ার্নার, পৃথ্বি’শ, রিপাল প্যাটেল, রোভম্যান পাওয়েল, সরফরাজ খান, যশ ঢুল, মিচেল মার্শ, ললিত যাদব, অক্ষর প্যাটেল, অ্যানরিখ নরকিয়া, চেতর সাকারিয়া, কমলেশ নগরকোটি, খলিল আহমেদ, লুঙ্গি এনগিদি, আমান খান, কুলদ্বীপ যাদব, প্রাভীন দুবে ও ভিকি অস্টওয়ালকে। আগের বছরের দল থেকে নতুন আসরের আগে দিল্লি ছেড়ে দিয়েছে শার্দুল ঠাকুর, টিম সেফার্ক, কেএস ভারত, আশ্বিন হেব্বার ও মানদিপ সিংকে।


বাংলাদেশের পেসার মোস্তাফিজুর রহমানকে ২০২২ সালের ফেব্রুয়ারি মাসের নিলামে ভিত্তিমূল্য ২ কোটি রুপিতে দলে ভিড়িয়েছিল দিল্লি ক্যাপিটালস। ২০২২ আইপিএলে মোস্তাফিজ ৮ ম্যাচ খেলে ৩০.২৮ গড়ে ৮ উইকেট নিয়েছিলেন। ইকোনোমি ছিল ৭.৬২। সেরা বোলিং ফিগার ছিল ১৮ রানের বিনিময়ে ৩ উইকেট।