বড়াইগ্রামে ট্রাকের ধাক্কায় ভ্যান চালক নিহত

নিজস্ব প্রতিবেদক
সুজন কুমার
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৫শে এপ্রিল ২০২৪ ০১:৩১ অপরাহ্ন
বড়াইগ্রামে ট্রাকের ধাক্কায় ভ্যান চালক নিহত

নাটোরের বড়াইগ্রামে ট্রাকের ধাক্কায় মোজাহার আলী শেখ (৪২) নামে এক ব্যাটারিচালিত অটো ভ্যান চালকের নিহত ও একজন আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে আগ্রান এ দুর্ঘটনা ঘটে। নিহত মোজাহার আলী শেখ উপজেলার মাঝগাঁও ইউনিয়নের আগ্রান পুর্বপাড়া গ্রামের মৃত শাহাদত আলী শেখের ছেলে।


এই ঘটনায় নুরদহ গ্রামের আহমদ আলীর  ছেলে মিজানুর রহমান (৩৬) ও ওই ভ্যানের যাত্রী আহত হয়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


মাঝগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আজাদ দুলাল বলেন, মোজাহার আলী শেখ পেশায় ভ্যান চালক। যাত্রী নিয়ে তিরাইল থেকে আগ্রাণ বাজারে যাওয়ার পথে মহাসড়ক পারাপার হওয়ার সময় অজ্ঞাত একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। এতে মোহাজার আলীর মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়। মিজানুর রহমানকে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে বড়াইগ্রাম পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।


বনপাড়া হাইওয়ে থানার এসআই আলিমুল আল রাজি বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে  মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। দুর্ঘনায় কবলিত ট্রাকটি সনাক্ত করে আটক করার চেষ্টা চলছে।