অজ্ঞান পার্টির খপ্পরে পড়া এক ব্যবসায়ীকে গাংনীতে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: সোমবার ২৫শে জুলাই ২০২২ ০৯:৫৩ অপরাহ্ন
অজ্ঞান পার্টির খপ্পরে পড়া এক ব্যবসায়ীকে গাংনীতে উদ্ধার

কুষ্টিয়া থেকে মেহেরপুরগামী চলন্ত বাসে মতিয়ার রহমান (৫২) নামের এক  ব্যবসায়ী অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ত্রিশ হাজার টাকা খুইয়েছেন। এমনটি দাবি করেছে তার পরিবার। সোমবার (২৫ জুলাই) দুপুরে মেহেরপুরের গাংনী বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনি থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করে স্থানীয়রা।


অজ্ঞান পার্টির খপ্পরে পড়া মতিয়ার রহমানের স্ত্রী ইসমতারা জানান, তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী (কসাই)। প্রায় হাটের দিন কাতলামারী এলাকায় গরু কিনতে যান তিনি। সোমবারও সকাল ১০ টার দিকে বাড়ি থেকে বেরিয়ে বাসে করে কাতলামারী এলাকায় গরু কিনতে যান।

 পরে দুপুরে জানতে পারেন বাসের মধ্যে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন তার স্বামী । তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।


তার কাছে ব্যবসার ত্রিশ হাজার টাকা ছিল। সেটা পাওয়া যায়নি।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে গাংনী থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গাংনী বাসস্ট্যান্ড থেকে এক ব্যবসায়ীকে অচেতন অবস্থায় উদ্ধারের সংবাদ পেয়েছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সেখান থেকে তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি সুস্থ হয়ে উঠলে সঠিক তথ্য পাওয়া যাবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।