চালককে অচেতন ও ঘরে আটকে রেখে ইজিবাইক চুরি

নিজস্ব প্রতিবেদক
সচ্চিদানন্দদেসদয়, আশাশুনি উপজেলা প্রতিনিধি, সাতক্ষিরা
প্রকাশিত: শনিবার ২৪শে সেপ্টেম্বর ২০২২ ০৮:২৫ অপরাহ্ন
চালককে অচেতন ও ঘরে আটকে রেখে ইজিবাইক চুরি

আশাশুনিতে ইজিবাইক যাত্রী সেজে ভাড়া বাসায় নিয়ে খাদ্যের সাথে চেতনা নাশক দ্রব্য খাইয়ে অচেনত করে গাড়ী চুরির অভিযোগ পাওয়া গেছে। চালক হাবিবুল্লাহকে অস্বাভাবিক অবস্থায় ৩ তিন পর উদ্ধার করা হলেও ইজিবাইক উদ্ধার বা চোরকে শনাক্ত করা সম্ভব হয়নি। 


শ্রীউলা ইউনিয়নের মাড়িয়ালা গ্রামের আঃ হামিদ মোড়লের ছেলে হাবিবুল্লাহ (৩০) ইজিবাইক চালিয়ে সংসার নির্বাহ করে থাকেন। গত ২০ সেপ্টেম্বর বেলা ১১ টার দিকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি মহেশ্বরকাটি মৎস্য সেট হতে মাছ ক্রয় করে তার ইজিবাইকে করে দরগাহপুর নিয়ে মাছ বিক্রয় করেন। এসময় চালকের মোবাইল নম্বর রেখে দেন তিনি। 


পরদিন ২১ সেপ্টেম্বর সকাল ৯ টার দিকে ঐ ব্যক্তি মোবাইলে চালক হাবিবুল্লাহকে মহেশ্বরকাটি ডেকে নিয়ে সেট থেকে মাছ নিয়ে কুল্যার মোড়ে গিয়ে সোনার বাংলা ক্লিনিকের সামনে আঃ ওহাবের কাছ থেকে ভাড়া নেওয়া বাসায় গিয়ে ওঠে। সেখানে চালককে বিষাক্ত দ্রব্য মেশানো মিষ্টি খাওয়ার পর মাংস দিয়ে ভাত খেতে দেয়। খাওয়ার কিছু পর চালক অজ্ঞান হয়ে গেলে ঘরের দরজা আটকে দিয়ে প্রতারক চোর ইজিবাইক নিয়ে কেটে পড়ে। 


৩ দিন পর শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকালের দিকে চালক হাবিবুল্লার সামান্য জ্ঞান ফিরে পেয়ে জানালা দিয়ে শব্দ করলে পাশের লোকজন পুলিশকে খবর  দেয়। 


বুধহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সিহাব উদ্দিন বিকাল সাড়ে ৫টার দিকে ঘটনাস্থানে গিয়ে দরজার তালা ভেঙ্গে তাকে উদ্ধার করে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এরিপোর্ট লেখা পর্যন্ত তিনি পুরোপুরি সুস্থ হননি।