নেত্রকোনায় পৃথক অভিযানে ভারতীয় কম্বল ও গাঁজাসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৭শে অক্টোবর ২০২২ ০৬:১০ অপরাহ্ন
নেত্রকোনায় পৃথক অভিযানে ভারতীয় কম্বল ও গাঁজাসহ আটক ৪

নেত্রকোনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ৭১ পিস ভারতীয় কম্বলসহ দুই জন ও ১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।


    নেত্রকোনা জেলা গোয়েন্দা শাখা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি (পূর্ব) পুলিশের এস আই মোঃ তাহের উদ্দিন খানের নেতৃত্বে একটি টিম বুধবার বিকাল সোয়া তিনটার দিকে সদর উপজেলার মেদনী ইউনিয়নের দিগজান বাজারে চেকপোস্ট বসিয়ে একটি পিক-আপ ভ্যানকে সিগন্যাল দিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ী থেকে নেমে দৌঁড়ে দুই জন পালানোর চেষ্টা করে। ডিবি’র টিম তাদেরকে দৌঁড়াইয়া আটক করতে সক্ষম হয়। পরে পিক-আপ ভ্যান তল্লাশী করে সেখান থেকে ৭১ পিস ভারতীয় চেরাচালানকৃত কম্বল জব্দ করে। 


আটককৃতরা হচ্ছে সদর উপজেলার গাছগুড়িয়া গ্রামের মোঃ শাহীন মিয়ার পুত্র মোঃ বিল্লাল হোসেন (২১) ও রামকৃষ্ণপুর গ্রামের মোঃ রতন মিয়ার পুত্র আহম্মেদ শরীফ (২০)। 


      এ ব্যাপারে ডিবি পুলিশের এস আই মোঃ তাহের উদ্দিন খান বাদী হয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন। 


      অপরদিকে ডিবি (পশ্চিম) পুলিশের এস আই তনুনন্দন রুরাম ও এস আই সঞ্জয় সরকারের নেতৃত্বে একটি টিম বুধবার বিকাল সাড়ে তিনটার দিকে আটপাড়া উপজেলার সুখারী ইউনিয়নের কুট্টাকান্দা নামক স্থানে অভিযান চালিয়ে মাদকদ্রব্য বেচাকেনা করার সময় এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। 


আটককৃতরা হচ্ছে মোহনগঞ্জ উপজেলার সমাজ সহিলদেও ইউনিয়নের নিহারা জয়পুর গ্রামের হুমায়ুন করীরের পুত্র যুবলীগ কর্মী মোঃ হাবিবুর রহমান ওরফে কাশেম (৪৪) ও আটপাড়া উপজেলার সুখারী ইউনিয়নের বাউশা গ্রামের মৃত মহিম উদ্দিনের পুত্র মোঃ ইছ্হাক মিয়া (১৯)। 


        এ ব্যাপারে ডিবি (পশ্চিম) পুলিশের এস আই তনুনন্দন রুরাম বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। বৃহস্পতিবার বিকালে আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।