খালেদা জিয়া বাংলাদেশে অন্ধকারের নাম: খালিদ মাহমুদ চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ৩০শে নভেম্বর ২০২১ ১০:২৯ অপরাহ্ন
খালেদা জিয়া বাংলাদেশে অন্ধকারের নাম: খালিদ মাহমুদ চৌধুরী

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, জিয়া পরিবার একটা খুনি পরিবার। এই পরিবার জাতির পিতা বঙ্গবন্ধুকে  হত্যা করেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা করেছে, আওয়ামী লীগের লক্ষ লক্ষ মানুষকে তারা হত্যা করেছে। তিনি আরো বলেন  'বেগম খালেদা জিয়া বাংলাদেশের কোথায় কিভাবে আছে এ নিয়ে বাংলার ষোল কোটি মানুষের কোন মাথা ব্যাথা নেই। তার সন্তান কুলাঙ্গার সাজাপ্রাপ্ত আসামি তারেক লন্ডনে বসে যখন বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, সেই সময় বেগম খালেদা জিয়া চিকিৎসায় আছে কি নাই বাংলাদেশের মানুষ এটা ভাবতে চায় না। বেগম খালেদা জিয়া বাংলাদেশের পেছনে একটি অন্ধকারের নাম। 


চরফ্যাসন বজ্রগোপাল টাউন হলে মঙ্গলবার বেলা ২টায় উপজেলা পরিষদের আয়োজনে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম,পি। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিআইডব্লিওটিএ এর চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক। 


এর আগে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শেখ রাসেল শিশু বিনোদন পার্ক, ফ্যাসন স্কয়ার ও জ্যাকব টাওয়ার পরিদর্শন করেন। এদিকে বেলা ১২টায় ভোলার চরফ্যাসনে নৌ মন্ত্রণালয় কর্তৃক অনুমোদিত বেতুয়া নৌবন্দরের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। 


সুধী সমাবেশে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, চরফ্যাসন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি ও পৌর মেয়র মোরশেদ, চরফ্যাসন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।