স্ত্রী নৌকার এজেন্ট হওয়ায় স্বামীর সাথে ধস্তাধস্তি, মারা গেলেন স্বামী !

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি - বরগুনা
প্রকাশিত: সোমবার ৮ই জানুয়ারী ২০২৪ ০৯:০২ অপরাহ্ন
স্ত্রী নৌকার এজেন্ট হওয়ায় স্বামীর সাথে ধস্তাধস্তি, মারা গেলেন স্বামী !

বরগুনার পাথরঘাটায় স্বামী আরিফ হোসেনকে (২৮) হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী রাহিমা বেগমের বিরুদ্ধে। এ ঘটনায় আরিফের স্ত্রী রাহিমা বেগম, শাশুড়ি পারভীন বেগম, শশুর হানিফকে সোমবার  আদালত জেল হাজতে পাঠিয়েছে ।


 রোববার (৭ জানুয়ারি) বিকেল ৫ টার দিকে পাথরঘাটা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। আরিফ কাকচিড়া ইউনিয়নের কামারহাট এলাকার আমজাদ হোসেনের ছেলে।  আরিফ ভাড়ায় মোটরসাইকেল চালাতেন এবং শশুর বাড়িতে স্ত্রী ও সন্তান নিয়ে থাকতেন।


স্ত্রী রাহিমা বলেন, পাথরঘাটা পৌরসভার সুবর্না সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট কেন্দ্রে নৌকার এজেন্ট ছিলাম। সে ভোট দিয়ে আমাকে কেন্দ্র থেকে বাড়িতে নিয়ে আসে। বাড়িতে আসার পরে আমি কেন এজেন্ট ছিলাম এ নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে ধস্তাধস্তি হলে হঠাৎ মারা যায়। 


এদিকে একাধিক নাম প্রকাশ না করার শর্তে প্রতিবেশী জানান, দুপুরের দিকে হঠাৎ স্বামী-স্ত্রীর মধ্যে তর্ক হয়। এক পর্যায়ে নিহতের শশুর ৪ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি মো. হানিফ ও তার স্ত্রী পারভিনও‌ তর্কে লিপ্ত হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে ধস্তাধস্তি নিহত হয় আরিফ।


পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের শ্বশুর শাশুড়ি ও স্ত্রীকে আটক করা হয়। স্ত্রী রহিমা বেগমের কথিত মতে নৌকার এজেন্ট হওয়াতে মারধরের ঘটনা ঘটে। 


তিনি আরও বলেন, শশুর হানিফকে ভোট কেন্দ্র থেকে এবং স্ত্রী ও শাশুড়িকে বাড়ি থেকে আটক করা হয়। সোমবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠান হয়েছে বলেও তিনি জানান।