আশাশুনি মাধ্যমিক বালিকা বিদ্যালয় এসএমসি’র প্রথম সভা

নিজস্ব প্রতিবেদক
সচ্চিদানন্দদেসদয়, আশাশুনি উপজেলা প্রতিনিধি, সাতক্ষিরা
প্রকাশিত: রবিবার ১৫ই মে ২০২২ ০৫:৫৭ অপরাহ্ন
আশাশুনি মাধ্যমিক বালিকা বিদ্যালয় এসএমসি’র প্রথম সভা

আশাশুনি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার  বেলা ১১ টায় স্কুল মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। 


বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অমল কৃষ্ণ সরকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অনুমোদিত কমিটির সভাপতি ও একাধিকবার নির্বাচিত সভাপতি ঢালী মোঃ সামছুল আলম। সহকারী শিক্ষক মুনজুল হোসেনের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) অমল কৃষ্ণ সরকার।


 অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, শিক্ষক প্রতিনিধি আ ন ম আলমগীর কবির, আবুল ফজল পলাশ, বিদ্যুৎবরণ মন্ডল, অভিভাবক সদস্য স ম ফজলুর রহমান ও আজমল হোসেন। সভায় নবনির্বাচিত অভিভাবক সদস্য হামিদা খাতুন, ইলিয়াছ সরদার, আকিবার রহমান, সালাউদ্দিন মোড়ল, শিক্ষক প্রতিনিধি সুনিল কুমার মন্ডল, রেজভি সুলতানাসহ শিক্ষক কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, আজমল হুসাইন ও গীতা পাঠ করেন, সুনীল কুমার মন্ডল। 


সভায় সিরাজুল ইসলামকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবারও বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত করা হয়। সভায় স্কুলের সার্বিক উন্নয়ন ও সদস্যদের অভিব্যক্তির আলোকে বিস্তারিত আলোচনা করা হয়।