নওগাঁয় জিপিএ- ৫ প্রাপ্ত পুলিশ সদস্য সন্তানদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: সোমবার ১৯শে ডিসেম্বর ২০২২ ০৬:১৭ অপরাহ্ন
নওগাঁয় জিপিএ- ৫ প্রাপ্ত পুলিশ সদস্য সন্তানদের সংবর্ধনা

নওগাঁয় ২০২১ সালের এসএসসি এবং এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত পুলিশে কর্মরত পুলিশ সদস্যদের ২০সন্তানদের সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার বিকেলে পুলিশ লাইন ড্রিল সেডে ডিসেম্বর মাসের মাসিক কল্যান সভায় পুলিশ প্রধান আইজিপি পক্ষ থেকে এই সবংর্ধনা দেওয়া হয়। একই সময় শ্রেষ্ঠ অফিসারদের সম্মাননা দেওয়া হয়। সবংর্ধনা হিসেবে ছাত্র-ছাত্রীকে ক্রেস্ট, সার্টিফিকেট এবং নগদ অর্থ তুলে দেন নওগাঁ’র পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক।


এছাড়াও নভেম্বর মাসের বিভিন্ন কাজের উপর ভিত্তি করে ৫ কর্মকর্তাকে বিভিন্ন ক্যাটাগরীতে ক্রেস্ট প্রদান করা হয়। এরমধ্যে পুলিশ হেডকোয়ার্টার্স এর অভিন্ন মানদন্ড অনুযায়ী গত মাসের কার্যক্রম অনুযায়ী জেলার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা নির্বাচিত হয় মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নূর-এ-আলম সিদ্দিকী, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) পতœীতলা থানার অর্পন কুমার দাস, শ্রেষ্ঠ এসআই সদর মডেল থানার মোঃ আলী আকবর, শ্রেষ্ঠ এএসআই সদর মডেল থানার মোঃ বাবর আলী এবং শ্রেষ্ঠ রহস্য উদঘাটনকারী এসআই আত্রাই থানার পিএসআই মোঃ মোশারফ হোসেন। 


অনুষ্ঠানে জিপিএ-৫ পাওয়া ছাত্র-ছাত্রীদেও উদ্দেশ্য পুলিশ সুপার বলেন, এ ধরনের স্বীকৃতি অন্যদেরও অনুপ্রাণিত করবে। ছাত্র-ছাত্রীদের ভাল ছাত্র হওয়ার পাশাপাশি ভাল মানুষ হওয়ারও পরামর্শ দেন তিনি।


এসময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ গাজিউর রহমান, মোঃ আফতাব উদ্দিন, মোহাম্মদ রকিবুল হাসান ইবনে রহমান, জয়ব্রত পাল, বিনয় কুমার এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার মতিয়ার রহমানসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।