রাবি ও রুয়েটে জেল হত্যা দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: রবিবার ৩রা নভেম্বর ২০১৯ ০৭:০৪ অপরাহ্ন
রাবি ও রুয়েটে জেল হত্যা দিবস পালিত

জেলহত্যা দিবস উপলক্ষে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামান হেনার কবরে পুষ্পস্তবক করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) প্রশাসন। রবিবার দিনব্যাপী আয়োজনের মধ্য দিয়ে রাবি ও রুয়েট প্রশাসন দিবসটি পালন করে। পুস্পস্তবক অর্পনের পর তাঁরা শহীদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন এবং তাঁর রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করেন।

এসময় উপস্থিত ছিলেন রাবি উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান, উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, কোষাধ্যক্ষ অধ্যাপক এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফ, রেজিস্ট্রার অধ্যাপক এম এ বারীসহ প্রশাসনের ঊর্ধতন কমকর্তা ও বিশিষ্ট শিক্ষক। এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর মো. লুৎফর রহমান, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার প্রমুখ।

এদিকে রুয়েটের পক্ষ থেকে উপস্থিত ছিলেন বিশ্বববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক রফিকুল ইসলাম শেখ, ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার অধ্যাপক ড. সেলিম হোসেন, পরিচালক ছাত্র কল্যাণ অধ্যাপক রবিউল আওয়াল, পরিকল্পনা ও উন্নয়নের পরিচালক অধ্যাপক ড. মিয়া মোঃ জগলুল সাদাত, পুরকৌশল বিভাগের অধ্যাপক ইকবাল মতিন প্রমুখ।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব