এবার পর্নো তারকার সাথে জুটি বাধছেন শাহরুখ

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার ২৮শে জুন ২০২২ ০৯:৫০ অপরাহ্ন
এবার পর্নো তারকার সাথে জুটি বাধছেন শাহরুখ

এই প্রথম পর্নো জগৎ ছেড়ে বলিউডে পা রাখবেন কেন্দ্রা লাস্ট। শাহরুখের সঙ্গে ‘ডন ৩’-তে কেন্দ্রাকে দেখা যাবে বলে বিভিন্ন খবরে আসছে।


বলিউড বাদশা শাহরুখ খানের আসন্ন সিনেমা ‘ডন ৩’-এর কাজ শুরু হয়েছে। বাদশাকে আবার ডন এর মারদাঙ্গা লুকে দেখতে মুখিয়ে আছেন তার ভক্তরা। শুধু শাহরুখই নয়, এ সিনেমায় দেখা যাবে বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনকেও। আর তাইতো এ সিনেমা নিয়ে সবার এখন বাড়তি উন্মাদনা দেখা যাচ্ছে।


কিন্তু নতুন খবর, এ সিনেমায় শাহরুখের সঙ্গে যোগ দিচ্ছেন আরও একজন। যদিও তিনি বলিউডের নয়, নীল জগতের একজন। তিনি আমেরিকান পর্নো তারকা কেন্দ্রা লাস্ট! আর এই খবর নিজেই প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে। কেন্দ্রা লেখেন, তা হলে ভক্তের ডাকে সাড়া দিয়ে ‘ডন ৩’ বানানো যাক। আমিও আছি! সঙ্গে আগুনের চিহ্ন এঁকে দিয়েছেন রোমাঞ্চ বোঝাতে। আর এ পোস্টে কেন্দ্রা রীতেশ সিড, ফারহান আখতারকে ট্যাগ ও করেছেন।


ব্যক্তিগতভাবে কেন্দ্রাও একজন শাহরুখ ভক্ত। আর তার প্রমাণ মেলে কেন্দ্রার বিভিন্ন পোস্টে। এর আগে শাহরুখ অভিনীত ‘জওয়ান’-এর ঝলক মুক্তিতে টুইটারে শুভেচ্ছা জানিয়েছিলেন জনপ্রিয় পর্নো তারকা। লিখেছিলেন, শাহরুখকে সব সময় এমন অ্যাকশন ছবিতে দেখতে চাই।


তবে ‘ডন ৩’-তে শাহরুখের সঙ্গে কেন্দ্রা আসলেই আছেন কিনা তা নিশ্চিত এখনো নয়। কারণ কেন্দ্রা এ নিয়ে কথা বললেও মুখ খোলেননি ‘ডন ৩’ সিনেমার কেউই। এমনকি এর নির্মাতা ফারহান আখতার ও কুলুপ এঁটে আছেন মুখে। তাই শুধু কেন্দ্রার পোস্ট দেখে অনেকেই বিশ্বাস করছেন না তার ‘ডন ৩’ তে কাজের বিষয়টি।


সূত্র: আনন্দবাজার