ফের অভিনয়ে ফিরছেন প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: বুধবার ১লা নভেম্বর ২০২৩ ০৮:৪৭ অপরাহ্ন
ফের অভিনয়ে ফিরছেন প্রিয়াঙ্কা

বলিউডের একসময়ের জনপ্রিয় ও সফল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল তার অভিনীত শেষ হিন্দি সিনেমা ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। সোনালি বসু নির্মিত এই সিনেমায় ফারহান আখতারের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা। এরপর আর বলিউডের কোনো মুভিতে দেখা যায়নি তাকে। মুম্বাই ছেড়ে পাড়ি জমিয়েছিলেন হলিউডে। এবার শোনা গেল, ফের বলিউডে ফিরছেন এই নায়িকা।


অভিনয় জীবনের শিখরে থাকাকালীন বলিউড থেকে মুখ ফিরিয়ে নেন প্রিয়াঙ্কা। ‘তারকা’ তকমা অর্জন করা সত্ত্বেও বিটাউনের অন্দরের রাজনীতির কারণেই নাকি ভালো চরিত্রে কাজ করার সুযোগ পাচ্ছিলেন না তিনি। মূলত সে জন্যই হলিউডে পাড়ি দেন এই দেশি গার্ল।


জানা গেছে, ‘কোয়ান্টিকো’ সিনেমার মাধ্যমে হলিউডে পা রাখেন প্রিয়াঙ্কা। এখন হলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গে ওঠাবসা তার। ‘সিটাডেল’র মতো দামি সিরিজে রুশো ব্রাদার্সের সঙ্গে কাজ করার পর এখন ‘হেডস অব স্টেট’র কাজে ব্যস্ত সময় পার করছেন তিনি।


তবে হলিউডে গিয়েও বলিউডকে ভোলেননি প্রিয়াঙ্কা। বরং নিজ দেশের সিনেমায় কাজ করার জন্য নাকি সবসময় মুখিয়ে থাকেন এই অভিনেত্রী। চলতি বছর ‘কৃশ-৪’ সিনেমার নির্মাণ নিয়ে একাধিক বার কানাঘুষা শোনা যায়। আগামী বছরের ফেব্রুয়ারি মাস থেকে নাকি শুটিং শুরু করতে যাচ্ছেন হৃতিক রোশন।


এদিকে খবর রয়েছে, ‘কৃশ-৪’ সিনেমায় নায়িকার চরিত্রের জন্য নাকি প্রিয়াঙ্কাকেই চাচ্ছেন নির্মাতারা। ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘কৃশ’ সিনেমায় হৃতিকের সঙ্গে জুটি বেঁধেছিলেন প্রিয়াঙ্কা। ‘কৃশ’ ফ্র্যাঞ্চাইজির সব সিনেমাই বক্স অফিসে কমবেশি সফল।


চলতি বছরের প্রথম দিকে ‘কৃশ-৪’ নিয়ে আলোচনা শুরু হয়েছিল। তবে নির্মাতাদের তরফ থেকে জানানো হয়েছিল, প্রযুক্তিগত কারণে আটকে রয়েছে সিনেমাটি।


পরে অবশ্য শোনা যায়, প্রযুক্তিগত কারণে নয়, আর্থিক অনটনের জেরেই নাকি পিছিয়ে যাচ্ছে সিনেমার কাজ। তবে সব সমস্যার সমাধান করে এবার নাকি ‘কৃশ-৪’ শুরু করতে উদ্যোগী নির্মাতারা। সূত্র : আনন্দবাজার