টেইলর সুইফটের গোপনে বাগদান

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: রবিবার ৩রা জুলাই ২০২২ ০৬:০৮ অপরাহ্ন
টেইলর সুইফটের গোপনে বাগদান

আবারও আলোচনায় টেলর সুইফট। তবে এবার গান কিংবা তার কোনো সাবেক নয়, টেইলরের ব্যক্তিগত জীবনই নেটিজেনদের আগ্রহের কেন্দ্রবিন্দু। কেননা, এবার প্রেমিকদের নামের দীর্ঘ তালিকায় ইতি টেনেছেন তিনি! সব গুঞ্জন সত্যি করে অবশেষে প্রেমিক জো অ্যালউইনের সঙ্গেই বাগদান সেরেছেন মিস আমেরিকানা।


ব্রিটেনের দ্য সান পত্রিকার বরাতে জানা গেছে, কয়েক মাস আগেই প্রেমিক জো অ্যালউইনের সঙ্গে বাগদান সারেন টেইলর সুইফট। তবে এ বিষয়ে মুখে কুলুপ এঁটে ছিলেন দুজনই। প্রাথমিকভাবে কেবল পরিবার, কাছের বন্ধুবান্ধব ও তার কাছের মানুষজনকে তাদের বাগদান সম্পর্কে জানিয়েছেন।


তবে নিজেদের বাগদানের বিষয়টি গোপন রাখতে অবশ্য চেষ্টারও কোনো কমতি ছিল না টেইলর ও অ্যালউইনের। এমনকি রেড কার্পেটেও একসঙ্গে হাজির হননি এই যুগল। তবে তাদের বিয়ের গুঞ্জন শুরু হয় যখন তারা একসঙ্গে ছুটি কাটাতে যান। এদিকে, ভক্তদের মনে প্রশ্ন: কেন নিজের বাগদানের বিষয়টি গোপন রাখতে চান টেইলর সুইফট?


ঘনিষ্ঠ সূত্রের বরাতে দ্য সান জানিয়েছে, টেলরের একটি সুন্দর আংটি আছে, যা তিনি শুধু বাড়িতেই পরেন। আবার, শুধু হাতে গোনা কয়েকজনই তার বিয়ে সম্পর্কে বিস্তারিত জানেন। এর কারণ, তারা চান তাদের ভালোবাসা যতটা সম্ভব ক্যামেরা থেকে দূরে থাকুক।


জানা গেছে, বেশ কয়েক বছর ধরেই ৩১ বছর বয়সী অ্যালউইনের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন ৩২ বছর বয়সী টেইলর। মাঝে সম্পর্কের টানাপোড়েনের কারণে মনোমালিন্য হলেও একে অপরকে ছেড়ে যাননি কেউ। ভক্তদের আশা, শিগগিরই হয়তো সুখবর দেবেন এই তারকা যুগল।