আত্মহত্যার ভাবনা ঘিরে ধরেছে মিঠুনকে !

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: রবিবার ২৪শে জুলাই ২০২২ ০৬:৫১ অপরাহ্ন
আত্মহত্যার ভাবনা ঘিরে ধরেছে মিঠুনকে !

অভিনয় দক্ষতা এবং নাচে তিনি দেখিয়েছেন মুর্ষিয়ানা। কিন্তু ক্যারিয়ার শুরুর আগেই আত্মহত্যার ভাবনা ঘিরে ধরেছিল মিঠুনকে।


সঞ্জয় দত্ত এবং জ্যাকি শ্রফের সঙ্গে আসছে তার নতুন সিনেমা। সিনেমার ব্যাপারে টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে, মিঠুন চক্রবর্তীকে জিজ্ঞাসা করা হয়েছিল তার ক্যারিয়ারের সবচেয়ে কঠিন পর্যায়টি কী ছিল?


উত্তরে মিঠুন বলেছিলেন তিনি চান না খুব বেশী কিছু বলতে। কারণ সেই সংগ্রামী দিনগুলির স্মৃতি উচ্চাকাঙ্ক্ষী শিল্পীদের হতাশ করতে পারে। শুধু এটুকুই তিনি জানিয়েছেন তিনি ফুটপাথ থেকে উঠে এসেছেন। সংগ্রামী জীবনের গল্প বলতে গিয়ে মিঠুন বলেন তার সংগ্রামটা ছিল অনেক। নিজের লক্ষ্য অর্জন করতে পারবেন না ভেবে আত্মহত্যাও করতে চেয়েছিলেন এই ডান্স মাস্টার। কিন্তু তারপরও জীবনযুদ্ধে হার মানেননি তিনি।


জীবিকার তাগিদে স্পটবয়ের কাজ করেছেন। রেখা ও অমিতাভ বচ্চনের বিখ্যাত সিনেমা ‘দো অনজানে’র সেটে তিনি রেখা ও অমিতাভের স্পটবয় ছিলেন। একদিনেই বলিউডের সুপারস্টার হননি তিনি।


মিঠুন তার বলিউডে ক্যারিয়ার শুরু করেছিলেন ১৯৭৬ সালে ‘মৃগয়া’ সিনেমার মধ্যদিয়ে। এ সিনেমার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন। শুরুর দিকে ক্যারিয়ারে উত্থান-পতন থাকলেও একটা সময় পর ঝড়ের গতিতে ভালো সিনেমার প্রস্তাব আসতে শুরু করেছিল তার কাছে। পেছন ফিরে আর তাকাতে হয়নি তাকে।


সূত্র: পিঙ্ক ভিলা