উরফির স্তনবৃন্ত থেকে বেরিয়েছে ডানা! ভিডিও

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: রবিবার ১৫ই জানুয়ারী ২০২৩ ০৮:৩০ অপরাহ্ন
উরফির স্তনবৃন্ত থেকে বেরিয়েছে ডানা! ভিডিও

স্রেফ ফ্যাশন স্টেটমেন্টের সৌজন্য তিনি সোশ্যাল মিডিয়ার সেনসেশন। এমনকী তাঁর পোশাক নিয়ে বাকযুদ্ধ শুরু হয়েছে রাজনৈতিক মহলেও। তবে কোনও বিতর্ক নিয়েই বিশেষ মাথাব্যথা নেই তাঁর। নিত্যনতুন ফ্যাশন নিয়ে পরীক্ষানিরীক্ষা চালিয়ে যাচ্ছেন দিব্যি। ঠিক ধরেছেন, কথা হচ্ছে উরফি জাভেদের। এবার আরও একটি ভিডিও পোস্ট করে নেটিজেনদের চমকে দিলেন মুম্বইয়ের মডেল।


নিজের খোলামেলা এবং উদ্ভট পোশাকের জন্য হামেশাই খবরের শিরোনামে থাকেন উরফি (Uorfi Javed)। রবিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি নতুন ভিডিও পোস্ট করেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, নীল পালক দিয়ে তৈরি একটি সিংয়ের মতো পোশাক দিয়ে নিজের স্তনবৃন্ত ঢেকেছেন উরফি। উন্মুক্ত বাকি স্তন। নিচে নীল স্লিট স্কার্ট। পাশে সাদা হাই হিল। ভিডিও পোস্ট হতেই লাইকের বন্যা বয়ে যায়। এক নেটিজেন লিখেছেন, “প্রত্যেক মহিলার স্বাধীনতার ডানা রয়েছে। শুধু সেটি সঠিক সময়ে ছড়িয়ে দিয়ে স্বপ্নপূরণ করার অপেক্ষা।” কেউ কেউ আবার লিখেছেন, এমন আরও ভিডিও দেখতে আগ্রহী তাঁরা।


উল্লেখ্য, সম্প্রতি উরফির পোশাক নিয়ে তীব্র বিতর্ক তৈরি হয়েছিল। ভিডিও বার্তায় উরফির পোশাক পরার ধরন নিয়ে ক্ষোভ প্রকাশ করেন বিজেপি নেত্রী চিত্রা ওয়াগ। “মুম্বইয়ের রাস্তায় নগ্নতার প্রচার করছে উরফি। ওকে অবিলম্বে গ্রেপ্তার করা হোক। একদিকে নিরপরাধ মেয়েরা কিছু নিম্ন মানসিকতার পুরুষের লালসার শিকার হচ্ছে, অন্যদিকে কিছু মেয়ে এই ভাবে প্রলোভন দেখাচ্ছে”, এমনটাই লিখেছিলেন তিনি। অনেকে তাই এই ভিডিওর নিচে লিখেছেন চিত্রা নিশ্চয়ই জ্বলছেন।


বিজেপি নেত্রীকে পালটা খোঁচা দিতে ছাড়েননি উরফিও। সোশ্যাল মিডিয়ায় পিঠ খোলা পোশাক পরে ছবি পোস্ট করেছিলেন তিনি। সেই ছবিতেই বিজেপি নেত্রীকে ট্যাগ করে লেখেন, “এখনও অনেকটা শোধরানো বাকি। দুঃখিত চিত্রা ওয়াগজি।” পরে আবার সোশ্যাল মিডিয়ায় রাজনীতিবিদদের সম্পর্কে কিছু লেখা কতটা বিপজ্জনক তা জানিয়েছিলেন উরফি। নিজের মৃত্যুর আশঙ্কাও প্রকাশ করেছিলেন তিনি। উরফির পাশে দাঁড়িয়েছেন উদ্ধবপন্থী শিব সেনার মুখপাত্র সঞ্জয় রাউত। উরফি, দীপিকা পাড়ুকোনদের প্রতি নীতি পুলিশের কাজ করছে বিজেপি। কটাক্ষ তাঁর। 


সূত্র: সংবাদ প্রতিদিন


ভিডিও লিংক: https://www.instagram.com/reel/CnbG6RFB03e/?utm_source=ig_embed&ig_rid=02875847-81cc-4f8e-a405-66baaba5f826