নওগাঁয় সড়কে গেল স্বামী- স্ত্রীর প্রান, বেঁচে গেল ৫বছরের সন্তান

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: বুধবার ১৭ই এপ্রিল ২০২৪ ০৩:২৫ অপরাহ্ন
নওগাঁয় সড়কে গেল স্বামী- স্ত্রীর প্রান, বেঁচে গেল ৫বছরের সন্তান

নওগাঁয় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছে। এঘটনায় নিহতের ৫ বছর বয়সী এক শিশু সন্তানসহ দুই জন গুরুতর আহত হয়েছেন। বুধবার(১৭এপ্রিল) সকল সাড়ে ১০টার দিকে নওগাঁ সদর উপজেলার নওগাঁ-বগুড়া মহাসড়কের শাহাপুর এলাকায় এই ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার রায়কালী গ্রামের এনামুল হক (৪০) এবং তার স্ত্রী বৃষ্টি আক্তার (৩২)। পেশায় নিহত এনামুল আনসার সদস্য। 


স্থানীয়রা জানান, সন্তানসহ স্বামী-স্ত্রী মোটরসাইকেলযোগে নওগাঁ থেকে বগুড়ার সান্তাহারের দিকে যাচ্ছিলো। এসময় ঘটনাস্থল মোটরসাইকেলটি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির আরেকটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে ধাক্কা দেয়। এতে তারা সড়কের উপর ছিটকে পড়ে গেলে পিছন দিক থেকে আসা একটি পিকআপ তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই স্বামী- স্ত্রী মারা যায়। পরে তাদের আহত ৫বছরের সন্তান জুনাইদ ইসলাম  ও অপর মোটরসাইকেলের এক আরোহীকে উদ্ধার করে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।


নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বলেন- খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা। পরে দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল দুটি উদ্ধার করা হয়। এ ঘটনায় নওগাঁ সদর থানায় একটি মামলা হবে জানিয়েছে পুলিশ।