সরাইলে প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা বিএনপি নেতার

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: রবিবার ২১শে এপ্রিল ২০২৪ ১০:২৪ অপরাহ্ন
সরাইলে প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা বিএনপি নেতার

ব্রাহ্মণবাড়িয়া সরাইলে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থিতা থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন বিএনপির সাধারণ সম্পাদক এড. নুরুজ্জামান লস্কর তপু। রবিবার(২১ এপ্রিল ) সকাল এগারোটা দিকে সরাইল উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে সামনে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘোষণা দেন। 


এর আগে গত সোমবার (১৫ই এপ্রিল) চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন তিনি। এড. নুরুজ্জামান লস্কর তপু বর্তমানে সরাইল উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক পদে রয়েছেন। 


সংবাদ সম্মেলনে এড. নুরুজ্জামান লস্কর তপু বলেন, ঐতিহ্যবাহী সরাইল উপজেলা বিএনপির নির্বাচিত সাধারণ সম্পাদক দলের আনুগত্যশীল রাজনৈতিক কর্মী।চলমান রাজনীতি ও গণতান্ত্রিক আন্দোলনে একজন বলিষ্ঠ কর্মী হিসেবে  কার্যক্রম পরিচালনা করিয়া আসিতেছি।“ছাত্র রাজনীতি থেকে শুরু করে, আমি বিএনপি’র রাজনীতির সঙ্গে নিজেকে জড়িয়ে রেখেছি। বিএনপি’র সঙ্গে আমার আত্মার সম্পর্ক। এবারের উপজেলা নির্বাচনে আমি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছিলাম। উপজেলা পরিষদ নির্বাচনে আমার শতভাগ বিজয়ী হওয়ার সম্ভাবনা ছিল।


 যেহেতু দল এই নির্বাচন বর্জন করেছে এবং প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশনা দিয়েছে, তাই আমি দলের সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে এই নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহার করলাম।” 


সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আজ রোববার উপজেলা নির্বাচন অফিসে গিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করবো।এসময় সরাইল  উপজেলা বিএনপি’র সভাপতি মো.আনিছুল ইসলাম ঠাকুর,উপজেলা  বিএনপির সাংগঠনিক সম্পাদক ডিএম আলী মাহমুদ দুলাল, উপজেলা যুবদলের আহবায়ক মো. আবু সুফিয়ান সিদ্দিকী, উপজেলা যুবদলের সদস্য সচিব মো.নুর আলম,উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মেহেদী হাসান পলাশ, সরাইল সদর বিএনপির সভাপতি মো. কাজল মিয়াসহ বিএনপি ও অঙ্গসংগঠনের কয়েক'শ নেতাকর্মী উপস্থিত ছিলেন। উল্লেখ্য, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল।