বন্ধ হয়ে গেল জনপ্রিয় অনুষ্ঠান ভূত এফএম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৬শে ডিসেম্বর ২০১৯ ০৫:৪৮ অপরাহ্ন
বন্ধ হয়ে গেল জনপ্রিয় অনুষ্ঠান ভূত  এফএম



 এফএম রেডিও ইতিহাসের জনপ্রিয় অনুষ্ঠান ভূত এফএম। টানা ১০ বছর ধরে চলা এ অনুষ্ঠানটির শেষ প্রচারিত হয় শুক্রবার ১৩ ডিসেম্বর  এবং ঐ দিনেই ইতি টানলো এই জনপ্রিয় অনুষ্ঠানটি  ।

ভূত এফএম এর শেষ পর্ব আগামী ২৭ ডিসেম্বর প্রচার করার কথা ছিল রেডিও ফুর্তির। কিন্তু সেই পর্বটি প্রচার না করেই রেডিও ফুর্তি কর্তৃপক্ষ অনুষ্ঠানটি বন্ধ ঘোষণা করেন।

এ প্রসঙ্গে, অনুষ্ঠানটির সঞ্চালক আশরাফুল আলম রাসেল  বলেন, অনুষ্ঠানটি ১৩ তারিখে বন্ধ করে দেওয়া হয়েছে। নতুন করে চালু হবে কি না তা জানি না।

 তিনি  আরাও বলেন, হঠাৎ করেই অনুষ্ঠানটি বন্ধ করা হয়েছে। এর কোনও কারণ নেই। ১০ বছরের পথ অতিক্রম করার ভাবনা থেকেও বন্ধ করার মতো পরিকল্পনা নয়। অনুষ্ঠানটি রেডিও ফুর্তি কর্তৃপক্ষ হঠাৎ করেই বন্ধ করে।

প্রসঙ্গত, প্রতি শুক্রবার মধ্যরাতে ঘড়ির কাটা ১২টায় গেলেই ভয়ের রাজ্যে স্বাগত জানানোর মাধ্যমে শুরু হয় বাংলাদেশের এফএম রেডিও। ইতিহাসের সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান ভূত এফএম দীর্ঘ ১০ বছর ধরে এটি প্রচার করে আসছিল দেশের সবচেয়ে বিস্তৃত নেটওয়ার্ক সমৃদ্ধ রেডিও স্টেশন রেডিও ফুর্তি।

২০১০ সালের ১৩ আগস্ট কোনও রকম প্রস্তুতি ছাড়া শুরু হয় জনপ্রিয় অনুষ্ঠানটি। রেডিও ফুর্তির ডাটা থেকে জানা গেছে দেশের সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠানের তালিকায় ছিল ভূত এফএম অনুষ্ঠানটি।







..