যশরাজ, করণ ও সালমানকে বয়কটের দাবিতে ৪০ লক্ষ মানুষের গণস্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ২৪শে জুন ২০২০ ০৬:২৬ অপরাহ্ন
যশরাজ, করণ ও সালমানকে বয়কটের দাবিতে ৪০ লক্ষ মানুষের গণস্বাক্ষর

সুশান্তের আত্নহত্যার পর মিডিয়া পাড়ায় গুনঞ্জন উঠে স্বজনপ্রীতি ও প্রভাবশালীদের বলিউড রাজত্বের কথা। এই প্রবীন অভিনেতার মৃত্যুর পর থেকে সরব হতে শুরু করেছেন সমাজের বিভিন্ন স্তরের মানুষ ​।উঠে এসেছে বলিউডে কি করা হয় নতুন অভিনেতা/অভিনেত্রীদের সাথে এবং কিভাবে মানসিক ভাবে অত্যাচার করে ধংস করে দেওয়া হয় উজ্জ্বল ভবিষ্যৎ। ঠেলে দেওয়া হয় মৃত্যুর দিকে। বলিউড থেকে চিরকালের জন্য দূর করা হোক স্বজনপোষণকে। 

সুশান্তের মৃত্যুর প্রতিবাদে করণ জোহর, যশরাজ ফিল্মস এবং সলমন খান-কে বয়কটের ডাক দিয়ে গণ সই সংগ্রহের কাজ শুরু হয়েছে অনলাইনে। করণ জোহর, সলমন খান এবং যশরাজ ফিল্মসকে বয়কটের দাবিতে অনলাইন পিটিশনে ইতিমধ্যেই ৪০ লক্ষের বেশি মানুষ স্বাক্ষর করে ফেলেছেন। করণ জোহরের ধর্মা প্রোডাকশন, যশরাজ ফিল্মস এবং সলমন খান এবং তাঁর প্রযোজনা সংস্থা এসকেএফ-এর সিনেমা যাতে মানুষ না দেখেন, তার জন্য একজোট হতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ।


শুধু তাই নয় প্রতিবাদের অংশ হিসেবে , পাটনায় সলমন খানের বিয়িং হিউম্যান স্টোর ভাংচুর করা হয়েছে। বিয়িং হিউম্যান স্টোরের সামনে গিয়ে সলমন খান 'মুর্দাবাদ' বলে স্লোগান দিতে শুরু করেন সুশান্ত অনুরাগীরা। পাশাপাশি যে সমস্ত দোকানের উপরে সলমন খানের ব্যানার, পোস্টার রয়েছে, তা সরিয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে মালিকদের। 

এদিকে সুশান্ত সিং রাজপুত কেন আত্মহত্যা করলেন, তা নিয়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে প্রায় গোটা দেশ জুড়ে। করণ জোহর, একতা কাপুর, সঞ্জয় লীলা বনশালি এবং সলমন খানের বিরুদ্ধে ইতিমধ্যেই বিহারের মুজফ্ফরপুরের আদালতে মামলা দায়ের করেছেন আইনজীবী সুধীর কুমার ওঝা। পাশাপাশি বলিউডের ৫ প্রযোজনা সংস্থাকেও নোটিস পাঠিয়েছে মুম্বই পুলিস। শিগিগরই ওই ৫ প্রযোজনা সংস্থার কর্ণধরকে পুলিস জিজ্ঞাসাবাদ করবে বলে খবর।

প্রসঙ্গত, গত ১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন প্রতিভাবান বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত।