জন্ম ব্রাজিলে, তবু মেসির জন্যই নগ্ন হওয়ার স্বপ্ন দেখেন যে তরুনী!

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১লা ডিসেম্বর ২০২২ ০৯:০৩ অপরাহ্ন
জন্ম ব্রাজিলে, তবু মেসির জন্যই নগ্ন হওয়ার স্বপ্ন দেখেন যে তরুনী!

জন্ম ব্রাজিলে। তবু তিনি আর্জেন্টিনার সমর্থক। কারণ আর কিছু নয়। মেসি-ম্যাজিকে বুঁদ তিনি। কিংবদন্তি এই ফুটবলারের প্রতি অনেক আগেই মন সঁপেছেন ব্রাজিলীয় তরুণী। এবার মেসির জন্য সর্বসমক্ষে নগ্ন হওয়ার ইচ্ছাও প্রকাশ করলেন। ঠিক কী বলেছেন তিনি? আসুন, শুনে নেওয়া যাক।


কোমরে মেসির ছবি ট্যাটু করিয়েছেন। সবসময় প্রার্থনা করেন বিশ্বের দরবারে আরও উজ্জ্বল হোক মেসির নাম। তাই কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার হাতেই কাপ উঠুক, এমনটাই চাইছেন এই ব্রাজিলীয় তরুণী। আর মেসির জন্য নগ্ন হওয়াই নাকি তাঁর জীবনের স্বপ্ন।


মেসিকে নিয়ে ভক্তদের মধ্যে যে উন্মাদনা থাকবে, সে তো স্বাভাবিক। মেসি এমনই এক বিস্ময়-প্রতিভা যে, তাবড় বুদ্ধিজীবী থেকে বাচ্চা ছেলে, সকলেই তাঁর প্রতিভার সামনে নতজানু হয়। এদিকে ব্রাজিল আর্জেন্টিনা আবার চিরপ্রতিদ্বন্দ্বী। ভক্তদের মধ্যেও তাই নিয়ে বিস্তর চাপান-উতোর। তবু মেসির জন্য আবেগের কাঁটা এদিক ওদিক দুলতেই থাকে। আর সেই আবেগেই এই তরুণী মডেল ভেসে গিয়েছেন মেসি-স্রতে। জন্মসূত্রে তিনি ব্রাজিলেরই, নিজের দেশ ষষ্ঠবার বিশ্বকাপের লড়াইয়ে, তবু মেসির জন্যই স্বপ্ন দেখছেন তিনি।


কাতার বিশ্বকাপ যতটুকু গড়িয়েছে, তার মধ্যেই নেটদুনিয়ায় অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন ব্রাজিলের এই মডেল তথা আর্জেন্টিনার ফ্যান সুজি কর্টেজ। বিশ্বকাপ শুরু হওয়ার পর থেকে প্রায় প্রতিদিন মেসিকে উদ্দেশ্য করে আর্জেন্টিনার জার্সি পরে বিভিন্ন ভঙ্গিতে ছবি পোস্ট করতে শুরু করেছেন তিনি। এবং সকলের সামনে প্রকাশ করছেন মেসির প্রতি তাঁর অগাধ ভালোবাসার কথা। নিজের সেইসব লাস্যময়ী ছবি নাকি মেসিকেও পাঠিয়েছিলেন তিনি। শোনা যায়, এই কারণে মেসি তাঁকে সামাজিক মাধ্যমে বয়কটও করেছেন। তবু দমবার পাত্রী নন সুজি।


২০১৫ সালে ব্রাজিলের এক সৌন্দর্য প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর দেশ-বিদেশে নাম ছড়িয়ে পড়েছিল তাঁর। এরপর ২০১৬ সালের অলিম্পিক ও ২০১৮ সালের ফুটবল বিশকাপেও বিভিন্ন সংস্থার হয়ে বিজ্ঞাপনী প্রচার করতে দেখা গিয়েছিল তাঁকে। তবে প্রথম থেকেই তিনি মেসিঅন্ত প্রাণ। আন্তর্জাতিক মঞ্চে মেসি পুরষ্কার পেলেই নিজের মতো করে উদযাপন করতেন তিনি। 


এমনকি মেসি সপ্তম বারের জন্য ব্যালন-ডি-অর পাওয়ায় কোমরে মেসির ছবি ট্যাটুও করিয়েছিলেন তিনি। একটি নয়, সুজির শরীরে ট্যাটু হয়ে মেসি বিরাজ করছেন দু-দুটি জায়গায়। তবে বর্তমানে তাঁর মনে হচ্ছে, মেসির প্রতি তাঁর ভালবাসা যে মাত্রায়, তাতে এ সবকিছুই তেমন যথেষ্ট নয়। তাই এবার মেসির জন্য নগ্ন হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন এই ব্রাজিলীয় মডেল। সেকথা জানিয়ে তিনি বলেছেন, মেসির জন্য নগ্ন হওয়া তাঁর কাছে স্বপ্নের মতো। 


একইসঙ্গে তিনি বলেছেন অন্য কোনও ফুটবলারকে ছোট করা তাঁর উদ্দেশ্য নয়। তবু তাঁর মতে মেসির সমকক্ষ অন্য কেউ নয়। আর তাই মেসির জন্য সবকিছু করতে এমনকী নগ্নতাতেও তিনি রাজি।

সূত্র: সংবাদ প্রতিদিন