মায়ামির হয়ে মেসির প্রথম হ্যাটট্রিক

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৩রা আগস্ট ২০২৩ ১১:২১ পূর্বাহ্ন
মায়ামির হয়ে মেসির প্রথম হ্যাটট্রিক

লিওনেল মেসিকে দলে ভেড়ানোর সুফলটা হাতেনাতেই পাচ্ছে ইন্টার মায়ামি। গেল মৌসুমেই একটি জয় বাগিয়ে নিতে মরিয়া হয়ে থাকা মায়ামি মেসিকে দলে টানার পর চলতি মৌসুমে টানা জয়ে রীতিমতো উড়ছে। লিগস কাপে শেষ বত্রিশের ম্যাচে অরল্যান্ডো সিটিকে ৩-১ হারিয়েছে মায়ামি।


সম্ভাবনা ছিল হ্যাটট্রিকের। কিন্তু সেটি হয়নি। গোলের হ্যাটট্রিক না করলেও হ্যাটট্রিক জয় ঠিকই বাগিয়ে নিয়েছেন মায়ামি অধিনায়ক লিওনেল মেসি। মায়ামির ৩-১ ব্যবধানে জয়ে জোড়া গোলই তার। মায়ামির হয়ে অভিষেকের পর তিন ম্যাচের প্রতিটিতেই গোল পেয়েছেন আর্জেন্টাইন এই তারকা। শেষ দুই ম্যাচে জোড়া গোল করায় মায়ামির হয়ে এখন পর্যন্ত তার মোট গোল ৫।


কিছুদিন আগে মায়ামিতে আঁকা মেসির দেয়ালচিত্র নষ্ট করা হয়েছিল। সে সময় ইন্টার মায়ামির সমর্থকরা অভিযোগ তুলেছিল, মেজর লিগ সকারে (এমএলএস) তাদের প্রতিদ্বন্দ্বী দল অরল্যান্ডো সিটির সমর্থকেরা এই কাজ করেছে। সেই জবাবটা জয় দিলেই দিলো মেসিরা।


এই ম্যাচে মেসিকে দেখা যায় এক অচেনারূপে। অরল্যান্ডোর ফুটবলারকে ফাউল করে দেখেছেন হলুদ কার্ড। পাশাপাশি প্রতিপক্ষের খেলোয়াড়দের ফাউল করতে দেখা গেছে তাকে বেশ কয়েকবার। ম্যাচের পুরো সময়টাতেই তিনি যেন বুঝিয়ে দিচ্ছিলেন মেসির দেয়ালচিত্র নষ্ট করার পরিণাম কতোটা ভয়াবহ।


ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষকে চেপে ধরে মায়ামি। আগের ম্যাচে মেসি গোল করিয়েছিলেন মায়ামির আক্রমণভাগের তরুণ তুর্কি রবার্ট টেলরকে দিয়ে। মেসির সেই দেনা অরল্যান্ডোর বিপক্ষে ম্যাচের সপ্তম মিনিটেই শোধ করে দেন রবার্ট। বাঁ দিক থেকে রবার্টের বাড়ানো চিপশট দৌড়ে গিয়ে বক্সে ঢুকে বুক দিয়ে নামিয়ে বাঁ পায়ের সাইডভলির মাধ্যমে জালের ঠিকানা খুঁজে নেন লিও।


বিস্তারিত আসছে...