রোজিনার মুক্তির দাবীতে উল্লাপাড়া টেলিভিশন সাংবাদিক ফোরাম’র মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
পারভেজ সরকার, জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ
প্রকাশিত: বুধবার ১৯শে মে ২০২১ ০৮:২৪ পূর্বাহ্ন
রোজিনার মুক্তির দাবীতে উল্লাপাড়া টেলিভিশন সাংবাদিক ফোরাম’র মানববন্ধন

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় টেলিভিশন সাংবাদিক ফোরাম এর আয়োজনে সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও নির্যাতনকারীদের গ্রেফতার  দাবীতে মানববন্ধন করা হয়েছে ।  


বুধবার সকাল ১১টায় পুরাতন বাসষ্টান্ড মোড়ে উল্লাপাড়া টেলিভিশন সাংবাদিক ফোরাম এর কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় ।


রেজাউল করিম বাচ্চুর সভাপত্বিতে বক্তব্য রাখেন, দৈনিক যুগান্তর পত্রিকার উল্লাপাড়া প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ,সিনিয়র সাংবাদিক আব্দুল বাতেন হিরু, দৈনিক ইত্তেফাক উল্লাপাড়া প্রতিনিধি এ আর জাহাঙ্গীর ,সাপ্তাহিক জনতার সংগ্রাম সম্পাদক রিয়াজুল ইসলাম সবুজ, দৈনিক খবর পত্র স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ টুডে সঞ্জীব সরকার, আনন্দ টিভি সিরাজগঞ্জ প্রতিনিধি শিশির আলম ,দৈনিক জনতা ফরহাদ আলম আকিব, এশিয়ান টিভি ও আজকালের খবর উল্লাপাড়া প্রতিনিধি আল-আমিন, দৈনিক আজকের পত্রিকা উল্লাপাড়া প্রতিনিধি এস এম ময়নুল হোসাইন, দৈনিক মানবকন্ঠ উল্লাপাড়া প্রতিনিধি আলমগীর হোসেন, দৈনিক আলোকিত সকাল স্টাফ রির্পোটার মতিন সরকার, দৈনিক সকালের সময় উল্লাপাড়া প্রতিনিধি কাউয়ুম , দৈনিক খবর বাংলাদেশ জাহাঙ্গীর আলম, দৈনিক আমার সংবাদের উল্লাপাড়া প্রতিনিধি সাহেব আলী, সাংবাদিক সানোয়ার প্রমুখ।


এ সময় বক্তারা বলেন,রোজিনার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃস্বার্থে মুক্তি, ডিজিটাল নিরাপত্তা আইন প্রত্যাহার ও রোজিনাকে লাঞ্ছিত করার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানান। অন্যথায় কঠোর কর্মসূচী ঘোষণার হুমকি দেন সাংবাদিকরা।


এছাড়াও উল্লাপাড়া প্রেস ক্লাবের আয়োজনে উল্লাপাড়া শহীদ মিনারের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।



#ইনিউজ৭১/এনএইচএস/২০২১